বিশ্বের প্রথম ৫জি স্মার্টফোন!

টিআইবিঃ আসসালামু আলাইকুম। টেকনো ইনফো বিডিতে আপনাদেরকে স্বাগতম। ওয়ানগ্লাসের নিয়ম অনুযায়ী আগামী বছর ওয়ানগ্লাস তাদের নতুন একটি ফ্ল্যাগশিপ স্মার্টফোন রিলিজ করবে যার নাম হবে ওয়ানগ্লাস ৭।

টেকনো ইনফো বিডি‘র প্রিয় পাঠক: প্রযুক্তি, ব্যাংকিং ও চাকরির গুরুত্বপূর্ণ খবরের আপডেট পেতে আমাদের অফিসিয়াল ফেসবুক পেজ টেকনো ইনফো বিডি তে লাইক দিয়ে আমাদের সাথেই থাকুন।

ফোন অ্যারেনার রিপোর্ট অনুযায়ী, আগামী বছর রিলিজ করা এই ওয়ানগ্লাস ৭ স্মার্টফোনটি হবে পৃথিবীর প্রথম ৫জি নেটওয়ার্ক সাপোর্টেড স্মার্টফোন, যা কনজিউমারদের কাছে বিক্রি করা হবে। এর আগেও অনেক ৫জি ফোনের কনসেপ্ট বা প্রোটোটাইপ অনেক কিছুই তৈরি করা হয়েছে,তবে সেগুলো কখনোই কাচের বাক্সের বাইরে বের হয়নি বা সাধারণ স্মার্টফোন ইউজারদের কাছে বিক্রি করা করা হয়নি। কারণ সেগুলো শুধুমাত্র পরীক্ষামূলক পর্যায়ে ছিল।

তবে এ বছর মোবাইল ওয়ার্ড কংগ্রেস ২০১৮ ইভেন্টে ওয়ানগ্লাসের সিইও Pete Lau জানায় যে, তারা অ্যামেরিকার একটি মেজর স্মার্টফোন ক্যারিয়ারের সঙ্গে কাজ করছে ৫জি স্মার্টফোন তৈরি করার ব্যাপারে এবং তারা আগামী বছরেই ৫জি সাপোর্টেড স্মার্টফোন বাজারে আনার পরিকল্পনা করছে।

তবে এই স্মার্টফোনটি ওয়ানগ্লাস ৭-ই হবে কিনা তা নিশ্চিতভাবে জানা যায়নি। তবে ওয়ানগ্লাস যেহেতু প্রত্যেকবছর দুটি করেই স্মার্টফোন রিলিজ করে, তাই এই ফোনটি ওয়ানগ্লাস ৭ কিংবা ওয়ানগ্লাস ৭টি (Oneplus 7t) হওয়ার সম্ভাবনা সব চেয়ে
বেশি।

Related Articles

Leave a Reply

Back to top button