ঈদের কেনাকাটায় ব্যাংকের এটিএম কার্ডে নানা অফার

আসন্ন ঈদকে কেন্দ্র করে এটিএম কার্ডে নানা অফার চলছে ব্যাংকগুলোয়। কভিড-১৯ এর মধ্যেও ঈদ উৎসবের কেনাকাটাকে স্বাচ্ছন্দ্যময় ও বাড়তি আনন্দ যোগ করে দিয়েছে ব্যাংকগুলো। কার্ডে বিল পরিশোধ করলেই মিলছে আকর্ষণীয় সব অফার। ব্র্যান্ড ও পণ্যভেদে থাকছে বিশেষ মূল্য ছাড়। কার্ডের মতো মোবাইল ব্যাংকিংও দিচ্ছে ক্যাশব্যাক অফার।

ব্যাংকগুলো তাদের কার্ডধারীদের জন্য কেনাকাটার ওপর বিশেষ অফারের ব্যবস্থা করেছে। ঈদের পোশাক-পরিচ্ছদ, জুতা, জুয়েলারি থেকে শুরু করে ইফতারেও দেয়া হচ্ছে বিশেষ অফার। নির্দিষ্ট শোরুম থেকে কেনাকাটায় ১০-৫০ শতাংশ পর্যন্ত ছাড়ের পাশাপাশি গ্রাহকদের দিচ্ছে ‘ঈদ উপহার’।

ঈদের অফার সম্পর্কে ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক লিমিটেড (ইউসিবি) এর কার্ড ডিভিশনের প্রধান নেহাল এ হুদা বলেন, প্রতিবারের মতো এবারও রোজার ইফতার ও ঈদ কেনাকাটায় ইউসিবি কার্ড হোল্ডারদের বিশেষ অফার দেয়া হয়েছে। করোনার কারণে অনলাইন কেনাকাটাকে বেশি উৎসাহ দিচ্ছি। এবার ৮০০টির মতো পার্টনার মার্চেন্টে ১০ থেকে ২৫ শতাংশ পর্যন্ত ক্যাশব্যাক অফার রয়েছে। স্বপ্ন, আগোরাসহ বিভিন্ন সুপারসপে ১২ শতাংশ ক্যাশব্যাক দেয়া হচ্ছে। পাশাপাশি আড়ং ও এপেক্সে ২০ শতাংশ নগদ মূল্য ছাড় পাচ্ছেন গ্রাহক। এছাড়া রমজান উপলক্ষে ইফতার ও ডিনারে বাই ওয়ার গেট ওয়ান অর্থাৎ একটি পণ্য কিনলে একটি ফ্রি সুবিধাসহ নগদ মূল্য ছাড় দেয়া হচ্ছে। ওয়েস্টিন, রেডিসন ব্লু, আমারি ঢাকাসহ নামিদামি সব হোটেলে এ অফার রয়েছে বলে জানান ইউসিবি এ কর্মকর্তা।

টেকনো ইনফো বিডি‘র প্রিয় পাঠক: প্রযুক্তি, ব্যাংকিং ও চাকরির গুরুত্বপূর্ণ খবরের আপডেট পেতে আমাদের অফিসিয়াল ফেসবুক পেজ টেকনো ইনফো বিডি তে লাইক দিয়ে আমাদের সাথেই থাকুন।

ব্যাংকগুলোতে খোঁজ নিয়ে জানা গেছে, ঈদের কেনাকাটায় ক্রেতাদের নগদ মূল্য ছাড়ের পাশাপাশি আকর্ষণীয় সব অফার দেয়া হয়েছে। সর্বোচ্চ ৫০ শতাংশ পর্যন্ত ছাড় দিয়েছে প্রতিষ্ঠানগুলো। এর মধ্যে ঈদ ও রমজান মাস উপলক্ষে নিত্যপ্রয়োজনীয় পণ্য, দেশীয় ফ্যাশন হাউস কিংবা খাবার কেনায় কার্ডহোল্ডার গ্রাহকের জন্য আকর্ষণীয় অফার দিচ্ছে ব্র্যাক ব্যাংক। প্রায় ২৫০টিরও অধিক পার্টনার মার্চেন্টের সঙ্গে অংশীদারিত্বে ব্র্যাক ব্যাংক দেশের প্রধান জেলাগুলোয় এক হাজারেরও বেশি আউটলেটে এই অফারের সুযোগ দিয়েছে। এছাড়া ৮০টির অধিক অনলাইন মার্চেন্টে গ্রাহকরা পাবেন বিশেষ ছাড় ও নগদ ক্যাশব্যাক অফারসহ বাড়ি থেকে সহজেই ঈদের বিশেষ কেনাকাটার সুযোগ। ক্যাশব্যাক অফারে রয়েছে ১৫ শতাংশ ছাড়। লাইফস্টাইল অফারে ব্র্যান্ডসসহ ৯৫টিরও অধিক আউটলেটে রয়েছে ৫০ শতাংশ পর্যন্ত ছাড়। এছাড়া জুয়েলারি শপগুলোতে ৪১ শতাংশ পর্যন্ত ছাড় পাবেন। এছাড়া আরও ৫০টির বেশি স্বনামধন্য রেস্তোরাঁয় ২০ শতাংশ পর্যন্ত ছাড় পাবেন ব্র্যাক ব্যাংকের গ্রাহক।

বনানীর প্রিয় জেনারেল স্টোরে ৫০ শতাংশ ছাড় পাচ্ছেন স্ট্যান্ডার্ড চার্টার্ডের কার্ডহোল্ডাররা। বাংলার মেলা, নাবিলা, জারা, অন্য মেলা, নিপুণ, রঙ, ভাইব্রেন্টসহ লাইফস্টাইল অফারে ১০০টির মতো ব্র্যান্ড সপে ১০ থেকে ৩০ শতাংশ পর্যন্ত নগদ মূল্যছাড় দিয়েছে ব্যাংকটি।

ব্যাংক এশিয়া তাদের ক্রেডিট কার্ড গ্রাহকদের কেনাকাটায় সর্বোচ্চ ২০ শতাংশ পর্যন্ত ছাড় দিয়েছে।

পোশাক জুয়েলারি অনলাইন শপিং, বিমানের টিকিট, হোটেল রেস্তোরায় খাওয়াসহ লাইফস্টাইলের ৪০তম প্রতিষ্ঠানে কেনাকাটার ওপর সাত থেকে ৬৫ শতাংশ পর্যন্ত মূল্যছাড় পাচ্ছেন দি সিটি ব্যাংকের কার্ডহোল্ডাররা।

প্রাইম ব্যাংকের ভিসা কার্ড ও মাস্টার কার্ডহোল্ডারদের জন্য করোনায় অনলাইন কেনাকাটায় ২৫ শতাংশ ছাড় দেয়া হয়েছে। ১৪ এপ্রিল থেকে ১৪ মে পর্যন্ত এ অফার পাবেন গ্রাহকরা। আড়ং, এপেক্স, হাতিল ও স্যামসাং পণ্য কেনাকাটায় ১০ শতাংশ ক্যাশব্যাক অফার।

আরও পড়ুনঃ
হোয়াটসঅ্যাপেই গ্রাহক সেবা দিচ্ছে যেসব ব্যাংক
নতুন ও বিদেশি ব্যাংকেও মন্দ ঋণের সংক্রমণ

Related Articles

Leave a Reply

Back to top button