ইউনিয়ন ব্যাংকের চেয়ারম্যান আহসানুল আলম করোনায় আক্রান্ত

0

পাঁচ ভাইয়ের পর এবার করোনাভাইরাসে আক্রান্ত হলেন এস আলম গ্রুপের চেয়ারম্যান সাইফুল আলম মাসুদের মা চেমন আরা বেগম এবং ছেলে আহসানুল আলম মারুফও।

শনিবার (২৩ মে) ফৌজদারহাটের বিআইটিআইডি ল্যাবের নমুনা পরীক্ষায় নতুন করে সাইফুল আলম মাসুদের পরিবারের ওই দুই সদস্য করোনা পজিটিভ রোগী হিসেবে শনাক্ত হন। এস আলম চেয়ারম্যানের মা চেমন আর বেগমের বয়স ৮৫ বছর এবং ছেলে ইউনিয়ন ব্যাংকের চেয়ারম্যান আহসানুল আলম মারুফের বয়স ২৬ বছর।

চট্টগ্রাম নগরীর সুগন্ধা আবাসিক এলাকার ১ নম্বর রোডে তাদের পরিবারের বসবাস। করোনাভাইরাসও ছড়িয়েছে সেখান থেকেই।

এর আগে ১৭ মে চট্টগ্রাম মেডিকেল কলেজের ল্যাবের পরীক্ষায় সাইফুল আলম মাসুদের পরিবারের ৬ সদস্য করোনা পজিটিভ রোগী হিসেবে শনাক্ত হন। এর মধ্যে শুক্রবার (২২ মে) রাত ১০টা ৫০ মিনিটে এস আলম পরিবারের জ্যেষ্ঠ সদস্য এবং শিল্পপতি সাইফুল আলম মাসুদের বড় ভাই মোরশেদুল আলম করোনাভাইরাসে আক্রান্ত হয়ে চট্টগ্রাম জেনারেল হাসপাতালের আইসিইউ ওয়ার্ডে মারা গেছেন।

চমেক ল্যাবের পরীক্ষায় দেশের শীর্ষস্থানীয় এই ব্যবসায়ী সাইফুল আলম মাসুদের আরও যে চার ভাই করোনা পজিটিভ শনাক্ত হয়েছেন তারা হলেন এস আলম গ্রুপের পরিচালক ৬০ বছর বয়সী রাশেদুল আলম, এস আলম গ্রুপের ভাইস চেয়ারম্যান ৫৩ বছর বয়সী আবদুস সামাদ লাবু, ইউনিয়ন ব্যাংক ও এস আলম গ্রুপের পরিচালক মোহাম্মদ শহীদুল আলম এবং এস আলম গ্রুপের পরিচালক ৪৫ বছর বয়সী ওসমান গণি। এছাড়া করোনায় আক্রান্ত হয়েছেন ওই পরিবারের ৩৬ বছর বয়সী এক নারীও।

Leave a Reply