Monday, January 17, 2022

দেশে প্রথম স্মার্ট টেলার মেশিন নিয়ে এলো ইউসিবি

জনপ্রিয় পোস্ট

বাংলাদেশে প্রথমবারের মতো অত্যাধুনিক প্রযুক্তিসম্পন্ন স্মার্ট টেলার মেশিন (এসটিএম) নিয়ে এসেছে ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক লিমিটেড (ইউসিবি)।

মঙ্গলবার (২৩ ফেব্রুয়ারি) প্রধান অতিথি হিসেবে এসটিএম-এর উদ্বোধন করেন ইউসিবি’র এক্সিকিউটিভ কমিটির চেয়ারম্যান আনিসুজ্জামান চৌধুরী রনি।

বাংলাদেশে এই ধরনের প্রযুক্তিসম্পন্ন মেশিন প্রথমবারের মতো ইউসিবি নিয়ে এসেছে, যা আধুনিক সময়ের ব্যাংকিং পরিষেবা দিতে সক্ষম। এসটিএমে সরাসরি ব্যাংকে না গিয়ে, কোনো লাইনে না দাঁড়িয়ে ভিডিও কনফারেন্সের মাধ্যমে পাওয়া যাবে তাৎক্ষনিক অ্যাকাউন্ট খোলা, তাৎক্ষনিক ডেবিট কার্ড প্রিন্ট, চেক বই রিকুইজিশনসহ অন্যান্য ব্যাংকিং সেবা।

উদ্বোধনের সময় অন্যান্যের মধ্যে আরও উপস্থিত ছিলেন ইউসিবি’র ব্যবস্থাপনা পরিচালক মোহম্মদ শওকত জামিল, অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক আরিফ কাদরী, উপ-ব্যবস্থাপনা পরিচালক এন মুস্তাফা তারেক, উপ-ব্যবস্থাপনা পরিচালক মো. আব্দুল্লাহ আল মামুন, সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ও কোম্পানি সেক্রেটারি এ টি এম তাহমিদুজ্জামানসহ ব্যাংকের ঊর্ধ্বতন কর্মকর্তারা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ পোস্ট

ম্যানেজমেন্ট ট্রেইনি অফিসার নিয়োগ দেবে ডাচ্-বাংলা ব্যাংক, বেতন ৫০ হাজার

ডাচ্-বাংলা ব্যাংক লিমিটেড (Dutch Bangla Bank Limited) একটি স্বনামধন্য এবং শীর্ষস্থানীয় বেসরকারী বাণিজ্যিক ব্যাংক। ব্যাংকটিতে “ম্যানেজমেন্ট ট্রেইনি অফিসার” পদে...

এ সম্পর্কিত আরও