হোমশোক সংবাদইসলামী ব্যাংকের দুই কর্মকর্তার মৃত্যু

ইসলামী ব্যাংকের দুই কর্মকর্তার মৃত্যু

ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড এর শাহজাদপুর, সিরাজগঞ্জ শাখায় কর্মরত জুনিয়র অফিসার মোঃ রুহুল আমিন খোকন ১৪ অক্টোবর, ২০২১ বৃহস্পতিবার এবং রায়পুর শাখা, লক্ষ্মীপুরের জুনিয়র অফিসার মোঃ জামাল উদ্দিন ১৫ অক্টোবর, ২০২১ শুক্রবার স্ট্রোক করে ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

মৃত্যুকালে জনাব রুহুল আমিনের বয়স হয়েছিল ৩৮ বছর। ২০০৪ সালে ইসলামী ব্যাংকের স্টেশন রোড, চট্টগ্রাম শাখায় যোগদানের মাধ্যমে তার ক্যারিয়ার শুরু হয়। পরবর্তীতে মধুপুর, জলঢাকা, বগুড়া, বগুড়া জোনাল অফিস, দুপচাঁচিয়া, হাইওয়ে, এলেঙ্গা শাখায় তিনি দায়িত্ব পালন করেন। তিনি স্ত্রী ও এক পুত্র সন্তান রেখে গেছেন।

লক্ষ্মীপুর শাখার জুনিয়র অফিসার মোঃ জামাল উদ্দিনের বয়স হয়েছিল ৫১ বছর। তিনি ২০০৩ সালের মার্চ মাসে ব্যাংকের আগ্রাবাদ কর্পোরেট শাখায় যোগদানের মাধ্যমে তাঁর কর্মজীবন শুরু হয়। পরবর্তীতে জুবলি রোড ও পাহাড়তলী শাখায় তিনি দায়িত্ব পালন করেন। তিনি স্ত্রী, কন্যা ও ২ পুত্র সন্তান রেখে গেছেন।

টেকনো ইনফো বিডি‘র প্রিয় পাঠক: প্রযুক্তি, ব্যাংকিং ও চাকরির গুরুত্বপূর্ণ খবরগুলোর আপডেট পেতে আমাদের অফিসিয়াল ফেসবুক পেজ টেকনো ইনফো বিডি এবং মতামত প্রকাশের জন্য ফেসবুক গ্রুপ টেকনো ইনফো বিডি এ লাইক দিয়ে আমাদের সাথেই থাকুন।

জনাব রুহুল আমিন ও জামাল উদ্দিনের ইন্তেকালে ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড এর চেয়ারম্যান প্রফেসর মোঃ নাজমুল হাসান (পিএইচডি), ম্যানেজিং ডাইরেক্টর ও সিইও মুহাম্মদ মুনিরুল মওলা এবং ইসলামী ব্যাংক পরিবার গভীর শোক প্রকাশ করছে।

আমরা তাঁদের মাগফিরাত কামনা করি এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানাই।

এ সম্পর্কিত আরও দেখুন

Leave a Reply

- Advertisment -

এ সপ্তাহের জনপ্রিয় পোস্ট

- Advertisment -

সর্বশেষ পোস্ট

- Advertisment -