Monday, January 17, 2022

সৈয়দ আবুল হাশেম প্রিমিয়ার ব্যাংকের নতুন ডিএমডি ও সিএফও

জনপ্রিয় পোস্ট

সম্প্রতি দি প্রিমিয়ার ব্যাংক লিমিটেডের নতুন উপ-ব্যবস্থাপনা পরিচালক এবং চিফ ফিন্যান্সিয়াল অফিসার (সিএফও) হিসেবে নিয়োগ পেয়েছেন সৈয়দ আবুল হাশেম।

এক সংবাদ বিজ্ঞপ্তিতে ব‌্যাংকটি জানায়, প্রিমিয়ার ব্যাংকে যোগ দেওয়ার আগে সৈয়দ আবুল হাশেম মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক লিমিটেডে গ্রুপ চিফ ফিন্যান্সিয়াল অফিসার হিসেবে কর্মরত ছিলেন (২০১৫ সাল থেকে)।

সৈয়দ আবুল হাশেম তার দীর্ঘ ২০ বছরের ব্যাংকিং ক্যারিয়ারে প্রচলিত এবং ইসলামী ব্যাংকিং ধারায় বহুমুখী অভিজ্ঞতা অর্জন করেছেন।

তিনি ২০০০ সালে ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেডে প্রিন্সিপাল অফিসার হিসাবে তার পেশাজীবন শুরু করেন। পরে তিনি শাহ্জালাল ইসলামী ব্যাংকে ১২ বছর কর্মরত ছিলেন।

সৈয়দ আবুল হাশেম একজন ফেলো চার্টার্ড অ্যাকাউন্ট্যান্ট (এফসিএ) এবং ফেলো কস্ট অ‌্যান্ড ম্যানেজমেন্ট অ্যাকাউন্ট্যান্ট (এফসিএমএ)। তিনি ইনস্টিটিউট অব ব্যাংকার্স বাংলাদেশের একজন ডিপ্লোমা অ‌্যাসোসিয়েট (ডিএআইবিবি) এবং ঢাকা বিশ্ববিদ্যালয়ের অ্যাকাউন্টিং অ্যালামনাই অ‌্যাসোসিয়েশনের আজীবন সদস্য।

তিনি দেশে এবং বিদেশে ফাইন্যান্স এর ওপর বিভিন্ন ধরনের প্রশিক্ষণ কর্মসূচি, সেমিনারে অংশগ্রহণ করেছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ পোস্ট

ম্যানেজমেন্ট ট্রেইনি অফিসার নিয়োগ দেবে ডাচ্-বাংলা ব্যাংক, বেতন ৫০ হাজার

ডাচ্-বাংলা ব্যাংক লিমিটেড (Dutch Bangla Bank Limited) একটি স্বনামধন্য এবং শীর্ষস্থানীয় বেসরকারী বাণিজ্যিক ব্যাংক। ব্যাংকটিতে “ম্যানেজমেন্ট ট্রেইনি অফিসার” পদে...

এ সম্পর্কিত আরও