ডুয়াল ভার্টিকাল ক্যামেরার এবং রোজ গোল্ড সঙ্গে দেখা গেছে Xiaomi Redmi S2

টেকনো ইনফোঃ আসসালামু আলাইকুম। কিছুদিন আগে XDA Developer দের মাধ্যমে Xiaomi Redmi S2 ডিভাইসের বিষয়ে কিছু খবর জানা গিয়েছিল। এই রিপোর্টে বলা হয়েছিল যে এটি একটি বাজেট ডিভাইস হবে, তবে এই ফোনে বেশ কিছু ভাল ফিচার্স থাকবে যেমন ফেস আনলক ফিচার, ডুয়াল ক্যামেরা ইত্যাদি। এই খবরটি এই জন্য আরও আকর্ষণীয় কারন, শাওমির পোর্টফোলিওতে মাত্র দুটি ফোনই ফেস আনলক ফিচারের সঙ্গে দেওয়া হয়েছে। এই দুটি স্মার্টফোন হল Xiaomi Redmi Note 5 Pro এবং Xiaomi Mi Mix 2S।

টেকনো ইনফো বিডি‘র প্রিয় পাঠক: প্রযুক্তি, ব্যাংকিং ও চাকরির গুরুত্বপূর্ণ খবরের আপডেট পেতে আমাদের অফিসিয়াল ফেসবুক পেজ টেকনো ইনফো বিডি তে লাইক দিয়ে আমাদের সাথেই থাকুন।

তবে এই মুহূর্তে এটি একটি পুরনো খবর। নতুন খবর এই যে Czech website seventdroida’র মাধ্যমে জানা গেছে যে ডিভাইসটিতে হাই রেজিলিউশানের ছবি অনলাইনে দেখা গেছে। এই ছবির ডিজাইনে ডিভাইসের বডি, রেয়ার প্যানেল এবং এর ফ্রন্ট প্যানেল দেখা গিয়েছে। Xiaomi Redmi S2 ডিভাইসেরর লিক ছবি থেকে এই স্মার্টফোনের রোজ গোল্ড ভেরিয়েন্টে ছাড়া ফিঙ্গারপ্রিন্ট সেন্সার আর ডুয়াল ভার্টিকাল ক্যামেরার সঙ্গে দেখা গেছে।

আমরা যদি এই ডিভাইসের স্পেসিফিকেশন দেখি তবে দেখা যাবে যে TENAAতে এর কিছু স্পেক্স লিক হয়েছে। এর স্পেক্স হিসাবে দেখা গেছে যে ফোনটিতে একটি 3,080mAhয়ের ব্যাটারি থাকতে পারে। এখন আবার নতুন একটি খবরে জানা গেছে যে এই ডিভাইসে 4,205mAhয়ের ক্ষমতা যুক্ত ব্যাটারির সঙ্গে লঞ্চ করা হতে পারে।

এরকম খবরও এসেছে যে এই ডিভাইসটি কোম্পানি অ্যান্ড্রয়েড ওরিওর সঙ্গে লঞ্চ করবে সঙ্গে এতে একটি 3.5mmয়ের অডিও জ্যাকও থাকতে পারে, আর এর সঙ্গে কোম্পানি এতে একটি Micro USB পোর্ট দিতে পারে। স্মার্টফোনে কোয়াল্কম স্ন্যাপড্র্যাগনের 625চিপসেট থাকবে এছাড়া আপনারা এতে 3GB র‍্যাম পাবেন আর এর সঙ্গে ফোনের ইন্টারনাল স্টোরেজ হবে 32GB।

এসব ছাড়াও এই ফোনটিতে একটি 5.99ইঞ্চির HD+ ডিসপ্লে থাকতে পারে আর এর রেজিলিউশান 720×1440 পিক্সাল হতে পারে। এই ফোনে একটি ডুয়াল ক্যামেরা সেটআপ থাকবে এবং এই ফোনের সম্ভাব্য একটি 12মেগাপিক্সালের প্রাইমারি ও 5মেগাপিক্সালের সেকেন্ডারি ক্যামেরা থাকবে। ফোনটিতে ফ্রন্টের ক্যামেরা 16মেগাপিক্সালের সেন্সার যুক্ত হবে।

Leave a Reply

Back to top button