সোনালী, জনতা ও রূপালী ব্যাংকের চূড়ান্ত ফল প্রকাশ

ব্যাংকার্স সিলেকশন কমিটি সচিবালয়ের তত্ত্বাবধানে সোনালী, জনতা ও রূপালী ব্যাংক লিমিটেডের ২০১৯ সালভিত্তিক অ্যাসিস্ট্যান্ট ইঞ্জিনিয়ার (আইটি), অ্যাসিস্ট্যান্ট হার্ডওয়্যার মেইনটেন্যান্স ইঞ্জিনিয়ার সিনিয়র অফিসার (অ্যাসিস্ট্যান্ট হার্ডওয়্যার ইঞ্জিনিয়ার) পদে নির্বাচিত প্রার্থীদের তালিকা প্রকাশ করা হয়েছে।

বাংলাদেশ ব্যাংকের নিয়োগসংক্রান্ত ওয়েবসাইটে এই তালিকা প্রকাশ করা হয়েছে। সোনালী ব্যাংক লিমিটেড অ্যাসিস্ট্যান্ট ইঞ্জিনিয়ার পদে নির্বাচিত হয়েছেন ১৮ জন, জনতা ব্যাংকে অ্যাসিস্ট্যান্ট হার্ডওয়্যার মেইনটেন্যান্স ইঞ্জিনিয়ার পদে ১০ জন এবং রূপালী ব্যাংকে অ্যাসিস্ট্যান্ট হার্ডওয়্যার ইঞ্জিনিয়ার পদে নির্বাচিত হয়েছেন ১৯ জন।

এই তিন ব্যাংকের ৪৭টি শূন্য পদে নিয়োগের লক্ষ্যে ২০২১ সালের ৬ মে বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছিল। এরপর লিখিত ও মৌখিক পরীক্ষার প্রাপ্ত নম্বরের ভিত্তিতে মেধাক্রম অনুসারে প্যানেল থেকে ৪৭ জন প্রার্থীকে প্রাথমিকভাবে নিয়োগের জন্য নির্বাচন করা হয়েছে। নিয়োগসংক্রান্ত পরবর্তী সব কাজ সংশ্লিষ্ট ব্যাংক সম্পাদন করবে।

টেকনো ইনফো বিডি‘র প্রিয় পাঠক: প্রযুক্তি, ব্যাংকিং ও চাকরির গুরুত্বপূর্ণ খবরের আপডেট পেতে আমাদের অফিসিয়াল ফেসবুক পেজ টেকনো ইনফো বিডি তে লাইক দিয়ে আমাদের সাথেই থাকুন।

সোনালী ব্যাংক লিমিটেড (অ্যাসিস্ট্যান্ট ইঞ্জিনিয়ার): ১০৩৭৭, ১০৪৫৮, ১১০৬৩, ১১৫১২, ১১৭৯৮, ১১৯৫৯, ১২০৮৫, ১২২৮৩, ১২৩৪৯, ১২৭৭৮, ১২৭৮৩, ১৩১৩৫, ১৩৪৩৪, ১৩৯২৭, ১৪০১১, ১৪০২০, ১৪১৮৩, ১৪৪১১ = ১৮ জন

জনতা ব্যাংক লিমিটেড (অ্যাসিস্ট্যান্ট হার্ডওয়্যার মেইনটেন্যান্স ইঞ্জিনিয়ার): ১০৪৪২, ১০৫১৬, ১০৯৬৭, ১১০৬০, ১১৪৭৯, ১১৬০৬, ১২১৫৪, ১২৪৬০, ১২৬১১, ১২৯২৫ = ১০ জন

রূপালী ব্যাংক লিমিটেড (অ্যাসিস্ট্যান্ট হার্ডওয়্যার ইঞ্জিনিয়ার): ১১০৮৫, ১১১৭৫, ১১২৫৮, ১১৩৩৯, ১১৫১৮, ১১৯১২, ১২৩১৬, ১২৩৬২, ১২৩৯৩, ১২৫০২, ১২৫৯৬, ১২৬৭৫, ১২৬৮২, ১২৮৭৩, ১৩১৫৩, ১৩১৯১, ১৩৮৯৫, ১৩৯৬৭, ১৪০৬১ = ১৯ জন।

আরও দেখুন:
প্রবাসী কল্যাণ ব্যাংক অফিসার (ক্যাশ) পদের চূড়ান্ত ফলাফল প্রকাশ

Related Articles

Leave a Reply

Back to top button