৯টি ক্যামেরা সেন্সর থাকছে এই ফোনে

টিআইবিঃ আসসালামু আলাইকুম। তথ্যপ্রযুক্তির এই যুগে ডুয়াল রেয়ার ক্যামেরার জনপ্রিয়তাকে ছাপিয়ে ৯টি ক্যামেরার ফোন নিয়ে হাজির হল লাইট। এই মুহূর্তে বাজার চলতি ফোনের ক্যামেরার বৈশিষ্ট বলতে শুধুমাত্র ডুয়াল রেয়ার ক্যামেরা। সেই ট্রেন্ডে জল ঢেলে রীতিমত সাড়া ফেলেছে এই ফোনের মডেল। ফোনটির ইউ এস পি ৯টি ক্য়ামেরা।

টেকনো ইনফো বিডি‘র প্রিয় পাঠক: প্রযুক্তি, ব্যাংকিং ও চাকরির গুরুত্বপূর্ণ খবরের আপডেট পেতে আমাদের অফিসিয়াল ফেসবুক পেজ টেকনো ইনফো বিডি তে লাইক দিয়ে আমাদের সাথেই থাকুন।

একটি রিপোর্ট অনুযায়ী, এই স্মার্টফোনের প্রোটোটাইপে রয়েছে ৫ থেকে ৯ টি লেন্স সিস্টেম। কোম্পানির রিপোর্ট অনুযায়ী,পরের বছরই ইচ্ছুক গ্রাহকরা কিনতে পারবে এই ফোন। ফোনটিতে থাকবে ৬৪ মেগাপিক্সেলের ক্যামেরা, সঙ্গে হাই কোয়ালিটি ডেপথ এফেক্ট, লো লাইট পারফরমেন্স।

তবে শুধু যে ক্যামেরার দিকে ফোকাস করেছে এমনটা নয়, চলতি স্মার্টফোনগুলোর মতই অত্যাধুনিক ফিচার থাকবে ফোনটিতে। ফোনটি দিয়ে যেহেতু হাই কোয়ালিটির ছবি তোলা যাবে বলে দাবি করেছে কোম্পানি, ঠিক সেই কারণেই ফোনটি চালিত হবে শক্তিশালী প্রসেসর দিয়ে।

তবে এইটিই যে প্রথম এমনটা নয়, এর আগে লাইট নিয়ে এসেছিল একটি ক্যামেরা,নাম L16। যার মধ্যে ক্যামেরা ছিল ১৬টি। এই ক্যামেরাটি ৫২ মেগাপিক্সেলের ছবি তুলতে সক্ষম।

Related Articles

Leave a Reply

Back to top button