হোমব্যাংক পাড়াইসলামিক ব্যাংকএসআইবিএল এ ই-অ্যাকাউন্ট সেবা চালু

এসআইবিএল এ ই-অ্যাকাউন্ট সেবা চালু

সোশ্যাল ইসলামী ব্যাংক লিমিটেড ব্যাংকের শাখায় না এসেই গ্রাহকগণ খুব সহজে যেকোনো জায়গা থেকে যেকোনো সময় অনলাইনে যাতে ব্যাংক অ্যাকাউন্ট খুলতে পারে সেজন্য চালু করল ই-অ্যাকাউন্ট সেবা।

এ উপলক্ষ্যে ১৪ অক্টোবর ব্যাংকের প্রধান কার্যালয়ে ভার্চুয়াল প্লাটফর্মে আয়োজিত এক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী জনাব কাজী ওসমান আলী ই-অ্যাকাউন্ট সেবার আনুষ্ঠানিক উদ্বোধন করেন।

অনুষ্ঠানে ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক জনাব আবু নাসের চৌধুরী, জনাব মোঃ সিরাজুল হক ও জনাব মোঃ সামছুল হক, কোম্পানি সচিব জনাব আব্দুল হান্নান খান, আইসিটি ডিভিশনের প্রধান জনাব মোঃ সুলতান বাদশা, মার্কেটিং এন্ড ব্র্যান্ড কমিউনিকেশন ডিভিশনের প্রধান জনাব মোঃ মনিরুজ্জামান এবং কার্ড ডিভিশনের প্রধান জনাব শরিফ আল কাশেম উপস্থিত ছিলেন। ভার্চুয়াল প্লাটফর্মে এ সময় ব্যাংকের বিভিন্ন শাখার ব্যবস্থাপকগণ যুক্ত থাকেন।

টেকনো ইনফো বিডি‘র প্রিয় পাঠক: প্রযুক্তি, ব্যাংকিং ও চাকরির গুরুত্বপূর্ণ খবরগুলোর আপডেট পেতে আমাদের অফিসিয়াল ফেসবুক পেজ টেকনো ইনফো বিডি এবং মতামত প্রকাশের জন্য ফেসবুক গ্রুপ টেকনো ইনফো বিডি এ লাইক দিয়ে আমাদের সাথেই থাকুন।

প্রধান অতিথির বক্তব্যে ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী জনাব কাজী ওসমান আলী উল্লেখ করেন, সোশ্যাল ইসলামী ব্যাংক লিমিটেড প্রযুক্তি-ভিত্তিক ব্যাংকিং সেবা প্রদানে সবসময় অগ্রগামী এবং সে লক্ষ্যে ব্যাংকিং অ্যাপসহ নানা প্রযুক্তি চালু করেছে। এরই ধারাবাহিকতায় উদ্বোধন করা হলো অনলাইনে ব্যাংক অ্যাকাউন্ট খুলার সুবিধা। গ্রাহকগণ যেকোনো জায়গা থেকে যেকোনো সময় ব্যাংকের মোবাইল অ্যাপ এসআইবিএল নাও ব্যাবহার করে ব্যাংক হিসাব খুলতে পারবেন এবং এর জন্য গ্রাহকগণকে শাখায় আসতে হবে না।

এ সম্পর্কিত আরও দেখুন

Leave a Reply

- Advertisment -

এ সপ্তাহের জনপ্রিয় পোস্ট

- Advertisment -

সর্বশেষ পোস্ট

- Advertisment -