Monday, January 17, 2022

পূবালী ব্যাংকের নতুন এমডি শফিউল আলম খান চৌধুরী

জনপ্রিয় পোস্ট

পূবালী ব্যাংক লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) ও প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) হিসেবে নিয়োগ পেয়েছেন শফিউল আলম খান চৌধুরী। গতকাল সোমবার (১২ এপ্রিল, ২০২১) এক প্রেস বিজ্ঞপ্তিতে ব্যাংক জানায়, সম্পতি ব্যাংকের পরিচালনা পর্ষদ কর্তৃক তিনি নিয়োগপ্রাপ্ত হয়েছেন।

এর আগে তিনি ২০১৬ সালের ১ জানুয়ারি, ২০২১ থেকে ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক হিসেবে দায়িত্ব পালন করেছেন।

ঢাকা বিশ্বদ্যিালয়ের সম্মানসহ স্নাতকোত্তর ডিগ্রিধারী শফিউল আলম খান চৌধুরী ১৯৮৩ সালে বাংলাদেশ ব্যাংকের ব্যাংকার্স রিক্রুটমেন্ট কমিটির মাধ্যমে শিক্ষানবিশ সিনিয়র অফিসার হিসেবে পূবালী ব্যাংকে যোগদান করেন। শিক্ষানবিশ কর্মকর্তা হিসেবে কর্মজীবন শুরু করে একই ব্যাংকের সর্বোচ্চ পদে নিযুক্ত হলেন শফিউল আলম খান চৌধুরী।

আজ ব্যাংকে লেনদেন চলবে তিনটা পর্যন্ত
ব্যাংক বন্ধ রাখার সিদ্ধান্তে কেন্দ্রীয় ব্যাংক
৮ দিন বন্ধ থাকবে ব্যাংক ও আর্থিক প্রতিষ্ঠান

তিনি প্রধান কার্যালয়ের ক্রেডিট কমিটির প্রধান, বিভিন্ন বিভাগের মহাব্যবস্থাপক, করপোরেট শাখা প্রধান, ঢাকা উত্তর অঞ্চলের অঞ্চল প্রধান, উপ-ব্যবস্থাপনা পরিচালকসহ ব্যাংকের গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করেন। দেশে-বিদেশে ব্যাংকিং সংক্রান্ত বিভিন্ন সেমিনার, সিম্পোজিয়াম, কর্মশালা ও প্রশিক্ষণ কর্মসূচিতে অংশ নেন তিনি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ পোস্ট

ম্যানেজমেন্ট ট্রেইনি অফিসার নিয়োগ দেবে ডাচ্-বাংলা ব্যাংক, বেতন ৫০ হাজার

ডাচ্-বাংলা ব্যাংক লিমিটেড (Dutch Bangla Bank Limited) একটি স্বনামধন্য এবং শীর্ষস্থানীয় বেসরকারী বাণিজ্যিক ব্যাংক। ব্যাংকটিতে “ম্যানেজমেন্ট ট্রেইনি অফিসার” পদে...

এ সম্পর্কিত আরও