সমন্বিত সাত ব্যাংক ও আর্থিক প্রতিষ্ঠানে নিয়োগ পেলেন যাঁরা

সমন্বিত সাতটি ব্যাংক ও একটি আর্থিক প্রতিষ্ঠানে সিনিয়র অফিসার (জেনারেল) পদে নিয়োগের জন্য প্রাথমিকভাবে ৮৬৮ জন নির্বাচিত হয়েছেন। বাংলাদেশ ব্যাংকের নিয়োগসংক্রান্ত ওয়েবসাইটে এই ফল প্রকাশ করা হয়েছে।

টেকনো ইনফো বিডি‘র প্রিয় পাঠক: প্রযুক্তি, ব্যাংকিং ও চাকরির গুরুত্বপূর্ণ খবরের আপডেট পেতে আমাদের অফিসিয়াল ফেসবুক পেজ টেকনো ইনফো বিডি তে লাইক দিয়ে আমাদের সাথেই থাকুন।

৮৬৮ জনের মধ্যে সোনালী ব্যাংকে ২৩৭ জন, জনতা ব্যাংকে ৪৪০, রূপালী ব্যাংকে ৭৭, বাংলাদেশ কৃষি ব্যাংকে ৯, বাংলাদেশ ডেভেলপমেন্ট ব্যাংকে ৩৪, রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংকে ৩২, আনসার ভিডিপি উন্নয়ন ব্যাংকে ২৪ ও বাংলাদেশ হাউস বিল্ডিং ফাইন্যান্স করপোরেশনে ১৫ জন নিয়োগের জন্য নির্বাচিত হয়েছেন।

এসব পদে নিয়োগের জন্য ২০২১ সালের ১৫ মার্চ নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছিল। আবেদনকারী প্রার্থীদের মধ্যে লিখিত ও মৌখিক পরীক্ষায় প্রাপ্ত নম্বরের ভিত্তিতে মেধাক্রম অনুসারে প্রণীত প্যানেল থেকে নিয়োগসংক্রান্ত সরকারি বিধিবিধান অনুসরণ করে ৮৬৮ জন প্রার্থীকে সাতটি ব্যাংক বা আর্থিক প্রতিষ্ঠানে নিয়োগের জন্য প্রাথমিকভাবে নির্বাচিত করা হয়েছে।

আরও দেখুন: স্নাতক পাসে ব্রাঞ্চ সেলস এক্সিকিউটিভ নিয়োগ দেবে এনআরবি ব্যাংক

নিয়োগসংক্রান্ত পরবর্তী সব কার্যক্রম সংশ্লিষ্ট ব্যাংকগুলো সম্পাদন করবে বলে বিজ্ঞপ্তিতে বলা হয়েছে। নির্বাচিত প্রার্থীদের রোল নম্বর দেখা যাবে এই লিংকে

Related Articles

Leave a Reply

Back to top button