নিউজ

গ্যালাক্সি এম ১০ এবং গ্যালাক্সি এম ২০ এর দাম থাকবে একেবারে মধ্যবিত্তের নাগালে!!

টিআইবিঃ অপেক্ষার অবসান ঘটিয়ে আগামী ২৮ জানুয়ারী ভারতের বাজারে লঞ্চ করছে স্যামসাং-এর মিড রেঞ্জ স্মার্টফোন ‘M’ সিরিজ। দীর্ঘ বেশ কয়েক বছর ধরেই ভারতের স্মার্টফোনের বাজারের একটা বড় অংশ নিজেদের দখলে রাখলেও সাম্প্রতিক কালে Vivo, Oppo, Xiaomi-র দাপটে তা প্রায় হারাতে বসেছে দক্ষিণ কোরিয়ার নামী এই মোবাইল প্রস্তুতকারক সংস্থা। তাই জানুয়ারি মাসেই মধ্যবিত্তর পকেট-সই দামে M সিরিজের নতুন তিনটি স্মার্টফোন লঞ্চ করছে স্যামসাং।

টেকনো ইনফো বিডি‘র প্রিয় পাঠক: প্রযুক্তি, ব্যাংকিং ও চাকরির গুরুত্বপূর্ণ খবরের আপডেট পেতে আমাদের অফিসিয়াল ফেসবুক পেজ টেকনো ইনফো বিডি তে লাইক দিয়ে আমাদের সাথেই থাকুন।

স্যামসাং এর নতুন এমন সিরিজের মধ্যে গ্যালাক্সি এম ১০ আর গ্যালাক্সি এম ২০-র দাম একেবারে মধ্যবিত্তের নাগালে। স্যামসাং গ্যালাক্সি এম ১০ ফোনটির দাম শুরু হচ্ছে বাংলাদেশী প্রায় ৯ হাজার ৫০০ টাকা থেকে আর স্যামসাং গ্যালাক্সি এম ২০ ফোনটির দাম শুরু হচ্ছে প্রায় ১৩ হাজার টাকা থেকে।

এক নজরে স্যামসাং গ্যালাক্সি এম ১০ এর স্পেসিফিকেশন:

স্যামসাং গ্যালাক্সি এম ১০ এ থাকছে ৬ ইঞ্চি ফুল এইচডি ইনফিনিটি ডিসপ্লে যার স্ক্রিন টু বডি রেশিও ৭৬ শতাংশের বেশি। গ্যালাক্সি এম ১০ এ রয়েছে ৩ জিবি RAM আর ১৬ জিবি / ৩২ জিবি ইন্টার্নাল স্টোরেজ যা microSD কার্ডের মাধ্যমে ৫১২ জিবি পর্যন্ত বাড়িয়ে নেওয়া যাবে।

ছবি তোলার জন্য গ্যালাক্সি এম ১০ থাকবে ১২ মেগাপিক্সেল + ৫ মেগাপিক্সেল ডুয়েল রেয়ার ক্যামেরা সেটআপ আর ৫ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা। থাকছে অ্যান্ড্রয়েড ৮.১ অরিও, Exynos ৭৮৭০ Octa (১৪ nm) চিপসেট এবং ফিঙ্গারপ্রিন্ট সেন্সার।

গ্যালাক্সি এম ১০ এ কানেক্টিভিটির জন্য থাকছে 4G LTE, Wi-Fi 802.11ac, Bluetooth v5.0, GPS/ A-GPS আর একটি USB Type-C port এবং ৩,৪০০ mAh-এর ব্যাটারি।

এক নজরে স্যামসাং গ্যালাক্সি এম ২০ এর স্পেসিফিকেশন:

স্যামসাং গ্যালাক্সি এম ২০ এ থাকছে ৬.১৩ ইঞ্চি ফুল এইচডি ইনফিনিটি ডিসপ্লে। এই ফোনের স্ক্রিন টু বডি রেশিও ৮০ শতাংশের বেশি। গ্যালাক্সি এম ২০ এ রয়েছে ৩ জিবি RAM আর ৩২ জিবি / ৬৪ জিবি ইন্টার্নাল স্টোরেজ যা microSD কার্ডের মাধ্যমে ৫১২ জিবি পর্যন্ত বাড়িয়ে নেওয়া যাবে।

ছবি তোলার জন্য গ্যালাক্সি এম ২০ থাকবে ১২ মেগাপিক্সেল + ৫ মেগাপিক্সেল ডুয়েল রেয়ার ক্যামেরা সেটআপ আর ৮ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা। থাকছে Android ৮.১ (Oreo) আর Exynos ৭৮৭০ Octa (১৪ nm) চিপসেট এবং ফিঙ্গারপ্রিন্ট সেন্সার।

গ্যালাক্সি এম ২০ এ কানেক্টিভিটির জন্য থাকছে 4G LTE, Wi-Fi 802.11ac, Bluetooth v5.0, GPS/ A-GPS আর একটি USB Type-C port এবং ৫,০০০ mAh-এর ব্যাটারি।

Leave a Reply

Back to top button