Tuesday, November 30, 2021

তিন ব্যাংকের এমসিকিউ পরীক্ষার ফল ও লিখিত পরীক্ষার সময়সূচি ঘোষণা

জনপ্রিয় পোস্ট

ব্যাংকার্স সিলেকশন কমিটি সচিবালয়ের সদস্যভুক্ত তিনটি ব্যাংকে (জনতা ব্যাংক লিমিটেড, রূপালী ব্যাংক লিমিটেড ও প্রবাসী কল্যাণ ব্যাংক) ‘সিনিয়র অফিসার (প্রকৌশল-ইলেকট্রিক্যাল)’, ‘সিনিয়র অফিসার (সহকারী প্রকৌশলী ইলেকট্রিক্যাল)’ ও ‘সহকারী প্রকৌশলী (ইলেকট্রিক্যাল) পদের এমসিকিউ পরীক্ষার ফল প্রকাশ হয়েছে।

আজ বুধবার এই ফল প্রকাশ করে বিজ্ঞপ্তি দিয়েছে ব্যাংকার্স সিলেকশন কমিটি। পাশাপাশি এমসিকিউ পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের লিখিত পরীক্ষার তারিখও ঘোষণা করা হয়েছে।

এই তিন ব্যাংকে ‘সিনিয়র অফিসার (প্রকৌশল-ইলেকট্রিক্যাল)’, ‘সিনিয়র অফিসার (সহকারী প্রকৌশলী ইলেকট্রিক্যাল)’ ও ‘সহকারী প্রকৌশলী (ইলেকট্রিক্যাল)-এর ২০১৯ সালভিত্তিক পাঁচটি (৫) শূন্য পদে সরাসরি নিয়োগের লক্ষ্যে গত ২৫ সেপ্টেম্বর এমসিকিউ পরীক্ষা অনুষ্ঠিত হয়।

এমসিকিউ পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের ২ ঘণ্টাব্যাপী ২০০ নম্বরের লিখিত পরীক্ষা ২৯ নভেম্বর বেলা আড়াইটা থেকে বিকেল সাড়ে চারটা পর্যন্ত আরামবাগ হাইস্কুল অ্যান্ড কলেজ, আরামবাগ, মতিঝিল, ঢাকা কেন্দ্রে অনুষ্ঠিত হবে।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, এমসিকিউ পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের ২ ঘণ্টাব্যাপী ২০০ নম্বরের লিখিত পরীক্ষা ২৯ নভেম্বর বেলা আড়াইটা থেকে বিকেল সাড়ে চারটা পর্যন্ত আরামবাগ হাইস্কুল অ্যান্ড কলেজ, আরামবাগ, মতিঝিল, ঢাকা কেন্দ্রে অনুষ্ঠিত হবে।

এমসিকিউ পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের রোল নম্বর বাংলাদেশ ব্যাংকের ওয়েবসাইটে প্রকাশ করা হয়েছে।

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়েছে, লিখিত পরীক্ষার জন্য আলাদা কোনো প্রবেশপত্র ইস্যু করা হবে না। এমসিকিউ পরীক্ষার প্রবেশপত্র নিয়েই লিখিত পরীক্ষায় অংশ নিতে হবে।

পরীক্ষার হলে প্রবেশের আগে প্রয়োজনীয় তল্লাশি কার্যক্রম সম্পন্ন করার জন্য পরীক্ষা শুরুর কমপক্ষে ৪৫ মিনিট আগে পরীক্ষার্থীকে পরীক্ষাকেন্দ্রে উপস্থিত হতে হবে। পরীক্ষার হলে মুঠোফোন, ক্যালকুলেটর, স্মার্ট ওয়াচ, মানিব্যাগ, প্রবেশপত্রের একাধিক কপি ও অন্যান্য ইলেকট্রনিক ডিভাইস নিয়ে প্রবেশ না করার নির্দেশনা দেওয়া হয়েছে।

এমসিকিউ পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের রোল নম্বরের তালিকা দেখুন এই লিংকে

আরও দেখুন:
৮৬৮ পদে সমন্বিত ৮ ব্যাংকের সিনিয়র অফিসার পদের পরীক্ষার সময়সূচী ও কেন্দ্র প্রকাশ
কর্মসংস্থান ব্যাংকের এমসিকিউ পরীক্ষার সময় পরিবর্তন
জনতা ও রূপালী ব্যাংকে অফিসার (সাধারণ) পদে নিয়োগ পেলেন ২০৮ জন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ পোস্ট

উদ্বৃত্ত মূলধনে শীর্ষে ডাচ্‌–বাংলা ব্যাংক

করোনাভাইরাসের কারণে গ্রাহকদের ঋণ পরিশোধে ছাড় দিয়েছে বাংলাদেশ ব্যাংক। এরপরও ব্যাংক খাতের খেলাপি ঋণ বাড়ছে। ফলে মুনাফা থেকে বাড়তি...

এ সম্পর্কিত আরও