Monday, January 17, 2022

নতুন এমডি পেল রাকাব, হাউস বিল্ডিং ও প্রবাসী কল্যাণ ব্যাংক

জনপ্রিয় পোস্ট

নতুন এমডি (ব্যবস্থাপনা পরিচালক) পেল সরকারি বিশেষায়িত রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংক (রাকাব) ও প্রবাসী কল্যাণ ব্যাংক এবং আর্থিক প্রতিষ্ঠান বাংলাদেশ হাউস বিল্ডিং ফাইন্যান্স কর্পোরেশন।

গতকাল সোমবার অর্থমন্ত্রণালয়ের আর্থিক প্রতিষ্ঠান বিভাগ থেকে জারিকৃত এক প্রজ্ঞাপনের মাধ্যমে রাষ্ট্রায়ত্ত ব্যাংকের তিন উপব্যবস্থাপনা পরিচালককে (ডিএমডি) পদোন্নতি দিয়ে এমডি পদে নিয়োগ দেয়া হয়।

>> রাষ্ট্রায়ত্ত তিন ব্যাংকে একাধিক চাকরির সুযোগ
>> সিনিয়র রিস্ক ম্যানেজার নিয়োগ দেবে ব্র্যাক ব্যাংক

এর মধ্যে রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংকের এমডি পদে মো. ইসমাইল হোসেনকে নিয়োগ দেয়া হয়েছে। তিনি রাষ্ট্রায়ত্ত জনতা ব্যাংকের ডিএমডি ছিলেন। বাংলাদেশ হাউস বিল্ডিং ফাইন্যান্স কর্পোরেশনের এমডি পদে নিয়োগ পেয়েছেন মো. আফজাল করিম। সোনালী ব্যাংকের ডিএমডি পদ থেকে তাকে পদোন্নতি দেয়া হয়।

এছাড়া সোনালী ব্যাংকের অপর ডিএমডি মো. জাহিদুল হককে পদোন্নতি দিয়ে প্রবাসী কল্যাণ ব্যাংকের এমডি পদে নিয়োগ দেয়া হয়।

নিয়োগ প্রাপ্তরা গতকাল বিকালে আর্থিক প্রতিষ্ঠান বিভাগে গিয়ে যোগ দিয়েছেন বলে সংশ্লিষ্টরা জানিয়েছেন।

প্রবাসী কল্যাণ ব্যাংকের নতুন এমডি মো. জাহিদুল হক বণিক বার্তাকে বলেন, সরকার যে বিশ্বাস থেকে প্রবাসী কল্যাণ ব্যাংকের এমডি পদে আমাকে নিয়োগ দিয়েছে, তা যথাযথভাবে পালনের চেষ্টা করবো। আর্থিক প্রতিষ্ঠান বিভাগ থেকে প্রজ্ঞাপন জারির পর বিকালেই আমরা যোগদান করেছি। আগামীকাল মঙ্গলবার থেকে আমরা প্রত্যেকে নতুন কর্মস্থলে কাজে যোগ দিবো।

1 COMMENT

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ পোস্ট

ম্যানেজমেন্ট ট্রেইনি অফিসার নিয়োগ দেবে ডাচ্-বাংলা ব্যাংক, বেতন ৫০ হাজার

ডাচ্-বাংলা ব্যাংক লিমিটেড (Dutch Bangla Bank Limited) একটি স্বনামধন্য এবং শীর্ষস্থানীয় বেসরকারী বাণিজ্যিক ব্যাংক। ব্যাংকটিতে “ম্যানেজমেন্ট ট্রেইনি অফিসার” পদে...

এ সম্পর্কিত আরও