হোমব্যাংক পাড়াবাণিজ্যিক ব্যাংকএমটিবি’র নতুন উপ-ব্যবস্থাপনা পরিচালক রইস উদ্দিন আহমেদ

এমটিবি’র নতুন উপ-ব্যবস্থাপনা পরিচালক রইস উদ্দিন আহমেদ

রইস উদ্দিন আহমেদ সম্প্রতি মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক লিঃ (এমটিবি)-এর উপ-ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান মানি লন্ডারিং প্রতিরোধ পরিপালন কর্মকর্তা হিসেবে যোগদান করেছেন।

এর আগে তিনি ব্র্যাক ব্যাংক লিমিটেডে কোম্পানী সেক্রেটারি, হেড অব রিস্ক ম্যানেজমেন্ট ও প্রধান মানি লন্ডারিং প্রতিরোধ পরিপালন কর্মকর্তা হিসেবে স্বার্থকতার সাথে দায়িত্ব পালস করেন। তিনি ২০০৫ সালে ব্র্যাক ব্যাংক লিমিটেডে যোগদান করেন। তিনি ২০০২ সাল থেকে ২০০৩ সাল পর্যন্ত স্টান্ডার্ড চার্টার্ড ব্যাংকে দায়িত্বপ্রাপ্ত হেড অব লিগ্যাল ও কমপ্ল্যায়ান্স হিসেবে দায়িত্ব পালন করেন।

এরপর তিনি সংযুক্ত আরব আমিরাতে স্টান্ডার্ড চার্টার্ড ব্যাংকে হেড অব কমপ্ল্যায়ান্স হিসেবে দায়িত্ব পালন করেন। সম্প্রতি তিনি ব্র্যাক ব্যাংক লিমিটেডের সাবসিডিয়ারি ব্র্যাক সাজন এক্সচেঞ্জ লিঃ, ইউকে-এর কোম্পানী সেক্রেটারি হিসেবেও দায়িতরত্ব ছিলেন।

টেকনো ইনফো বিডি‘র প্রিয় পাঠক: প্রযুক্তি, ব্যাংকিং ও চাকরির গুরুত্বপূর্ণ খবরগুলোর আপডেট পেতে আমাদের অফিসিয়াল ফেসবুক পেজ টেকনো ইনফো বিডি এবং মতামত প্রকাশের জন্য ফেসবুক গ্রুপ টেকনো ইনফো বিডি এ লাইক দিয়ে আমাদের সাথেই থাকুন।

ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে লোক প্রশাসন বিভাগ থেকে মাস্টার্স অব সোশ্যাল সায়েন্স (এমএমএম) ডিগ্রী অর্জনের পর, ১৯৯৪ সালে এএনজেড গ্রিন্ডলেজ ব্যাংক, বাংলাদেশ-এ ম্যানেজমেন্ট ট্রেইনি হিসেবে পেশা শুরু করেন।

রইসের ব্যাংকিং খাতের বিজনেস, রেগুলেটরি, রিস্ক ম্যানেজমেস্ট ও কোম্পানী বিষয়াদিতে ২৭ বছরের গুরুত্বপূর্ণ অভিজ্ঞতা রয়েছে। তিনি বাংলাদেশ ব্যাংকের কোর রিস্ক ম্যানেজমেন্ট প্রকল্পে অংশগ্রহণ করেন ও এএমএল বিষয়াদিতে খুব কাছ থেকে কাজ করেন।

আরও দেখুনঃ
যমুনা ব্যাংকের নতুন চেয়ারম্যান গাজী গােলাম আশরিয়া
পূবালী ব্যাংকে অপেক্ষমাণ তালিকা থেকে চাকরি পেলেন ২১২ জন
ইসলামিক ধারার ব্যাংকগুলোয় খেলাপির হার অর্ধেক

এ সম্পর্কিত আরও দেখুন

Leave a Reply

- Advertisment -

এ সপ্তাহের জনপ্রিয় পোস্ট

- Advertisment -

সর্বশেষ পোস্ট

- Advertisment -