Monday, January 17, 2022

৭ ব্যাংকের এমসিকিউ পরীক্ষার ফল প্রকাশ, লিখিত পরীক্ষা ১৪ জানুয়ারি

জনপ্রিয় পোস্ট

ব্যাংকার্স সিলেকশন কমিটির সদস্যভুক্ত সাতটি ব্যাংক ও একটি আর্থিক প্রতিষ্ঠানের সিনিয়র অফিসার (জেনারেল, ২০১৯ সালভিত্তিক) পদের এমসিকিউ পরীক্ষার ফল প্রকাশ করা হয়েছে। বাংলাদেশ ব্যাংকের ওয়েবসাইটে দেওয়া এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, সিনিয়র অফিসার (জেনারেল) পদে ১৫ হাজার ৬৬ জন প্রার্থী লিখিত পরীক্ষার জন্য নির্বাচিত হয়েছেন। এসব প্রার্থীর লিখিত পরীক্ষা আগামী ১৪ জানুয়ারি সকাল ১০টা থেকে দুপুর ১২টা পর্যন্ত অনুষ্ঠিত হবে।

রাজধানীর কয়েকটি শিক্ষাপ্রতিষ্ঠানে এ লিখিত পরীক্ষা নেওয়া হবে। নতুন করে প্রবেশপত্র দেওয়া হবে না। এমসিকিউ পরীক্ষার প্রবেশপত্র দিয়েই লিখিত পরীক্ষা দেওয়া যাবে। পরীক্ষা শুরুর কমপক্ষে এক ঘণ্টা আগে পরীক্ষার্থীদের কেন্দ্রে আসতে হবে। প্রবেশপত্র ছাড়া অন্য কোনো কাগজ সঙ্গে আনা যাবে না।

পরীক্ষার্থীদের অবশ্যই কোভিড-১৯–সংক্রান্ত স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে এবং মাস্ক পরে আসতে হবে। লিখিত পরীক্ষার জন্য নির্বাচিত প্রার্থীদের রোল নম্বর ও কেন্দ্রের নাম দেখা যাবে এ লিংকে

আরও দেখুন: অভিজ্ঞতা ছাড়াই অফিসার (আইটি) নিয়োগ দেবে বাংলাদেশ ব্যাংক

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ পোস্ট

দুই জেলায় অফিসার নিয়োগ দেবে সিটি ব্যাংক

দেশের অন্যতম শীর্ষস্থানীয় বাণিজ্যিক ব্যাংক দি সিটি ব্যাংক লিমিটেড সম্প্রতি নতুন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। প্রতিষ্ঠানটিতে অফিসার (টেম্পোরারি)- কালেকশন...

এ সম্পর্কিত আরও