হোমজব কর্নারসহজ সমাধান৭ ব্যাংকের এমসিকিউ পরীক্ষার ফল প্রকাশ, লিখিত পরীক্ষা ১৪ জানুয়ারি

৭ ব্যাংকের এমসিকিউ পরীক্ষার ফল প্রকাশ, লিখিত পরীক্ষা ১৪ জানুয়ারি

ব্যাংকার্স সিলেকশন কমিটির সদস্যভুক্ত সাতটি ব্যাংক ও একটি আর্থিক প্রতিষ্ঠানের সিনিয়র অফিসার (জেনারেল, ২০১৯ সালভিত্তিক) পদের এমসিকিউ পরীক্ষার ফল প্রকাশ করা হয়েছে। বাংলাদেশ ব্যাংকের ওয়েবসাইটে দেওয়া এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, সিনিয়র অফিসার (জেনারেল) পদে ১৫ হাজার ৬৬ জন প্রার্থী লিখিত পরীক্ষার জন্য নির্বাচিত হয়েছেন। এসব প্রার্থীর লিখিত পরীক্ষা আগামী ১৪ জানুয়ারি সকাল ১০টা থেকে দুপুর ১২টা পর্যন্ত অনুষ্ঠিত হবে।

রাজধানীর কয়েকটি শিক্ষাপ্রতিষ্ঠানে এ লিখিত পরীক্ষা নেওয়া হবে। নতুন করে প্রবেশপত্র দেওয়া হবে না। এমসিকিউ পরীক্ষার প্রবেশপত্র দিয়েই লিখিত পরীক্ষা দেওয়া যাবে। পরীক্ষা শুরুর কমপক্ষে এক ঘণ্টা আগে পরীক্ষার্থীদের কেন্দ্রে আসতে হবে। প্রবেশপত্র ছাড়া অন্য কোনো কাগজ সঙ্গে আনা যাবে না।

টেকনো ইনফো বিডি‘র প্রিয় পাঠক: প্রযুক্তি, ব্যাংকিং ও চাকরির গুরুত্বপূর্ণ খবরের আপডেট পেতে আমাদের অফিসিয়াল ফেসবুক পেজ টেকনো ইনফো বিডি তে লাইক দিয়ে আমাদের সাথেই থাকুন।

পরীক্ষার্থীদের অবশ্যই কোভিড-১৯–সংক্রান্ত স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে এবং মাস্ক পরে আসতে হবে। লিখিত পরীক্ষার জন্য নির্বাচিত প্রার্থীদের রোল নম্বর ও কেন্দ্রের নাম দেখা যাবে এ লিংকে

আরও দেখুন: অভিজ্ঞতা ছাড়াই অফিসার (আইটি) নিয়োগ দেবে বাংলাদেশ ব্যাংক

এ সম্পর্কিত আরও দেখুন

Leave a Reply

এ সপ্তাহের জনপ্রিয় পোস্ট

সর্বশেষ পোস্ট