১০৭তম প্রাইজবন্ডের ড্র অনুষ্ঠিত

১০০ টাকার মূল্যবানের প্রাইজবন্ডের ১০৭তম ড্র অনুষ্ঠিত হয়েছে। সব সিরিজের ০১৯০০৭৬ নম্বরটি প্রথম ও ০৯০৬৮০০ নম্বরটি দ্বিতীয় পুরস্কার পেয়েছে। প্রথম পুরস্কর বিজয়ী প্রত্যেককে ছয় লাখ ও দ্বিতীয় পুরস্কার বিজয়ী তিন লাখ ২৫ হাজার টাকা করে পাবেন। আর তৃতীয় পুরস্কার এক লাখ টাকা বিজয়ী নম্বর দুটি হলো ০৯৩৭৪৭৯ ও ০৯৮৭৯০৫। চতুর্থ পুরস্কার ৫০ হাজার টাকা বিজয়ী নম্বর দুটি হলো ০৫৯৬২৭৩ ও ০৬১০৯৩৪।

টেকনো ইনফো বিডি‘র প্রিয় পাঠক: প্রযুক্তি, ব্যাংকিং ও চাকরির গুরুত্বপূর্ণ খবরের আপডেট পেতে আমাদের অফিসিয়াল ফেসবুক পেজ টেকনো ইনফো বিডি তে লাইক দিয়ে আমাদের সাথেই থাকুন।

আরও দেখুন:
প্রাইজবন্ড এর টুকিটাকি
১০০ টাকার প্রাইজবন্ডের ১০৬তম ‘ড্র’ অনুষ্ঠিত
১০৫তম প্রাইজবন্ডের ড্র অনুষ্ঠিত, প্রথম পুরস্কারের নম্বর ০৪৬৯০৮০

রোববার (৮ মে) ঢাকা বিভাগীয় কমিশনার অফিসের সম্মেলন কক্ষে বিভাগীয় কমিশনার মো. খলিলুর রহমানের সভাপতিত্বে এ ড্র অনুষ্ঠিত হয়।

পঞ্চম পুরস্কার হিসেবে ১০ হাজার টাকা করে পাবেন ৪০ জন। তাদের নম্বরগুলো হলো- ০০০১৭৫২, ০২৯৩৪০৭, ০৪৩৬৩২৪, ০৫৪২৮৪০, ০৭৪১৪৫৩, ০০৬৬৭৪১, ০৩১৬৫৯৭, ০৪৫৮৪৩২, ০৫৬৫০৭৫, ০৯০১৪৫৯, ০০৭২৫৩৮, ০৩২৯৬০৭, ০৪৭১৭০৭, ০৫৬৬৪২১, ০৯১০৬৭৩, ০১০৭৭৭৩, ০৩৪০১৯৮, ০৪৮৫২৮২, ০৫৬৭৯১৮, ০৯৫৩৩৯৬, ০১১২০৯২, ০৩৪৫৯২১, ০৪৮৯৮৮৮, ০৫৭০৫৬০, ০৯৬৩৫২৯, ০১৫১৩১৮, ০৩৫৫৯৪০, ০৫১০৮১৬, ০৬২৬৬৯৪, ০৯৭৭৪৩৪, ০২২২১৭১, ০৩৭৯৬৩০, ০৫১১১৭২, ০৬৬৩৮১৪, ০৯৮০৬৩৯, ০২৬৪৯৬৩, ০৪০৫৬৫৪, ০৫৪১৮৯৫, ০৭০০৪৬০ ও ০৯৮১৬৯৩।

এবারের ড্রতে ০০০০০০১ থেকে ১০০০০০০ ক্রম সংখ্যার অন্তর্ভুক্ত বন্ডসমূহ থেকে ৬৮টি সিরিজের ৪৬টি সাধারণ সংখ্যার মোট তিন হাজার ১২৮টি পুরস্কার ঘোষণা করা হয়েছে।

এই ‘ড্র’এর আওতাভুক্ত ৬৮টি সিরিজ যথাক্রমে কক, কখ, কগ, কঘ, কঙ, কচ, কছ, কজ, কঝ, কঞ, কট, কঠ, কড, কঢ, কথ, কদ, কন, কপ, কফ, কব, কম, কল, কশ, কষ, কস, কহ, খক, খখ, খগ, খঘ, খঙ, খচ, খছ, খজ, খঝ, খঞ, খট, খঠ, খড, খঢ, খথ, খদ, খন, খপ, খফ, খব, খম, খল, খশ, খষ, খস, খহ, গক, গখ, গগ, গঘ, গঙ, গচ, গছ, গজ, গঝ, গঞ, গট, গঠ, গড, গঢ, গথ এবং গদ। প্রতি সিরিজ থেকে একজনকে ছয় লাখ টাকা করে মোট পাবেন ৬৮ জন, তিন লাখ ২৫ হাজার টাকা পাবেন ৬৮ জন, এক লাখ টাকা করে পাবেন ১৩৬ জন, ৫০ হাজার টাকা করে পাবেন ১৩৬ জন ও ১০ হাজার টাকা করে পাবেন ২৭২০ জন।

প্রতি তিন মাস অন্তর তৃতীয় মাসের শেষ কর্মদিবসে প্রাইজবন্ডের ড্র অনুষ্ঠিত হয়। তবে কোনো মাসের শেষ তারিখ সাপ্তাহিক বা অন্য কোনো ছুটি থাকলে পরের কার্যদিবসে ড্র হয়ে থাকে। আর পুরস্কারের অর্থের ওপর ২০ শতাংশ হারে উৎসে কর কাটা হয়।

Related Articles

Leave a Reply

Back to top button