Monday, January 17, 2022

এম. রিয়াজুল করিম প্রিমিয়ার ব্যাংকের দ্বিতীয় মেয়াদে এমডি ও সিইও

জনপ্রিয় পোস্ট

দি প্রিমিয়ার ব্যাংক লিমিটেডের দ্বিতীয় মেয়াদে ব্যবস্থাপনা পরিচালক ও সিইও হলেন জনাব এম. রিয়াজুল করিম, এফসিএমএ। তাকে তিন বছরের জন্য নিয়োগ দিয়েছেন দি প্রিমিয়ার ব্যাংক লিমিটেডের পরিচালনা পর্ষদ। জনাব করিম ২০১৮ সালের ২৩ এপ্রিল থেকে প্রিমিয়ার ব্যাংকের শীর্ষ পদের এই দায়িত্ব পালন করে আসছেন।

জনাব এম. রিয়াজুল করিম ১৯৮৪ সালে ন্যাশনাল ব্যাংকে যোগদানের মধ্য দিয়ে কর্মজীবন শুরু করেন। প্রিমিয়ার ব্যাংকে যোগদানের পূর্বে তিনি প্রাইম ব্যাংকের এএমডি হিসেবে কর্মরত ছিলেন। দীর্ঘ ৩৬ বছরের ব্যাংকিং জীবনে জনাব করিম ন্যাশনাল ব্যাংক, প্রাইম ব্যাংক এবং প্রিমিয়ার ব্যাংকের বিভিন্ন গুরুত্বপূর্ণ পদে দায়িত্ব পালন করে আসছেন।

জনাব এম. রিয়াজুল করিম ব্রাঞ্চ ব্যাংকিং অভিজ্ঞতার পাশাপাশি দীর্ঘ ১৭ বছর প্রাইম ব্যাংকে কর্মরত অবস্থায় সিএফও, সিআরও, সিবিও এর মত বিভিন্ন গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করেছেন। তিনি দেশ বিদেশে বিভিন্ন ট্রেনিং, সেমিনার এবং কর্মশালায় অংশগ্রহন করেছেন।

ঢাকা বিশ্ববিদ্যালয়ের অ্যাকাউন্টিং বিভাগ থেকে স্নাতক ও স্নাতকোত্তর সম্পন্ন করেন জনাব এম. রিয়াজুল করিম, দি ইন্সটিটিউট অফ কস্ট অ্যান্ড ম্যানেজমেন্ট একাউন্টেন্টস অফ বাংলাদেশ (আইসিএমএবি) এর একজন সম্মানিত ফেলো।

আরও দেখুনঃ
লকডাউনে ব্যাংকারদের পরিবহন বা যাতায়াত ভাতা প্রদানের নির্দেশ
আগামীকাল থেকে নন ব্যাংকিং আর্থিক প্রতিষ্ঠান খোলা

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ পোস্ট

ম্যানেজমেন্ট ট্রেইনি অফিসার নিয়োগ দেবে ডাচ্-বাংলা ব্যাংক, বেতন ৫০ হাজার

ডাচ্-বাংলা ব্যাংক লিমিটেড (Dutch Bangla Bank Limited) একটি স্বনামধন্য এবং শীর্ষস্থানীয় বেসরকারী বাণিজ্যিক ব্যাংক। ব্যাংকটিতে “ম্যানেজমেন্ট ট্রেইনি অফিসার” পদে...

এ সম্পর্কিত আরও