প্রিমিয়ার ব্যাংকের ব্যবসায়িক সম্মেলন ২০২১ অনুষ্ঠিত

প্রিমিয়ার ব্যাংক লিমিটেডের বার্ষিক ব্যবসায়িক সম্মেলন-২০২১ অনুষ্ঠিত হয়েছে। শনিবার (৩০ জানুয়ারি) রেনেসন্স্ ঢাকা গুলশান হোটেলে এ সম্মেলন হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রিমিয়ার ব্যাংকের পরিচালনা পর্ষদের সম্মানিত চেয়ারম্যান এবং বীর মুক্তিযোদ্ধা ডা. এইচ.বি. এম. ইকবাল।

বিশেষ অতিথি হিসেবে ব্যাংকের পরিচালনা পর্ষদের সদস্য আব্দুস সালাম মুর্শেদী এমপি উপস্থিত ছিলেন। এছাড়াও ব্যাংকের উপদেষ্টা মুহাম্মদ আলী, ব্যবস্থাপনা পরিচালক ও সিইও এম রিয়াজুল করিমসহ আরও অনেকেই উপস্থিত ছিলেন।

টেকনো ইনফো বিডি'র প্রিয় পাঠক: প্রযুক্তি, ব্যাংকিং ও চাকরির গুরুত্বপূর্ণ খবরের আপডেট পেতে আমাদের ফেসবুক পেজ টেকনো ইনফো বিডি এবং টেলিগ্রাম চ্যানেল এ লাইক দিয়ে আমাদের সাথেই থাকুন।

অনুষ্ঠানে প্রিমিয়ার ব্যাংকের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা ডা. এইচ.বি.এম. ইকবাল বলেন, বাংলাদেশসহ সারা বিশ্ব করোনা মহামারির কারণে ভয়াবহ সংকটের মধ্যে দিয়ে অতিক্রম করছে। ২০২০ অর্থবছর শেষে করোনার ধাক্কা সত্ত্বেও ব্যাংকের সার্বিক সাফল্যে ব্যাংকের পরিচালনা পর্ষদ, বিভাগীয় প্রধান, ১২০ টি শাখার ম্যানেজার ও ব্যাংকের সকল কর্মকর্তাদের প্রতি আন্তরিক কৃতজ্ঞতা জানাই।

ব্যাংকের উপদেষ্টা মুহাম্মদ আলী বলেন, মহামারির ধাক্কা সামলে নিয়ে বাংলাদেশ দ্রুত গতিতে এগিয়ে চলছে। এখনও গ্রামীণ অর্থনীতি চাঙা রয়েছে। প্রবাসী আয় দ্রুত গতিতে বাড়ছে। রফতানি আয় বাড়ছে।

ব্যবস্থাপনা পরিচালক ও সিইও এম রিয়াজুল করিম বলেন, নতুন বছরে বাংলাদেশের অর্থনীতিতে সমৃদ্ধির হাতছানি রয়েছে। ২০২০ সালের প্রতিকূল পরিস্থিতির অভিজ্ঞতা ২০২১ সালে কাজে লাগাতে পারলে বাংলাদেশ হবে সারা বিশ্বের জন্য একটি দৃষ্টান্ত।

অনুষ্ঠানে অংশগ্রহনকারী ১২০টি শাখার ম্যানেজার, জোনাল হেড এবং প্রধান কার্যালয়ের বিভিন্ন বিভাগীয় প্রধান ২০২১ সালের পূর্ণ লক্ষ্যমাত্রা অর্জনের উদ্দেশ্যে ব্যাংক ব্যবসায় উন্নয়নের কলাকৌশল এবং চ্যালেঞ্জের উপর গুরুত্ব আরোপ করেন।

Related Articles

Leave a Reply