গ্রাহক শুভেচ্ছায় পদ্মা ব্যাংক এর এক কাপ চা ক্যাম্পেইন

0

করোনা ভাইরাস মহামারির মাঝেও নিরবিচ্ছিন্ন ব্যাংকিং সেবা দিয়ে আসা পদ্মা ব্যাংক লিমিটেড গ্রাহকদের শুভেচ্ছা জানাতে “এক কাপ চা ক্যাম্পেইন-২০২১” সম্মেলন শুরু করেছে। ব্যাংকের ৫৮টি শাখায় একযোগে পরিচালিত হবে তিনদিন-ব্যাপী এই ক্যাম্পেইন। ৩১ জানুয়ারি, রবিবার শুরু হওয়া ক্যাম্পেইন শেষ হবে মঙ্গলবার।

গ্রাহকদের সঙ্গে হৃদ্যতা বাড়ানো ও সম্পর্ক জোরদার করা এই সম্মেলনের মূল উদ্দেশ্য। এছাড়া ব্যাংকের অত্যাধুনিক পরিষেবা ও বিশেষ প্রোডাক্ট নিয়ে আলোচনা করা হয় গ্রাহকদের সঙ্গে। প্রতিদিনের মুনাফা প্রতিদিন বুঝে পাওয়ার বিশেষ স্কিম “পদ্মা প্রতিদিন” নিয়ে গ্রাহকদের মতামত জানতে চাওয়া হয়। এই সম্মেলনে গৃহিণী, শিক্ষার্থী ও বিভিন্ন শ্রেণী পেশার গ্রাহকরা অংশ নেন এবং তাদের গুরুত্বপূর্ণ মতামত দেন।

রাজধানীর গুলশান কর্পোরেট হেড অফিসে, পদ্মা ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা মো. এহসান খসরু ক্যাম্পেইনের উদ্বোধন করেন। এই সময় তিনি বলেন, নতুন এই ক্যাম্পেইনের মাধ্যমে গ্রাহকদের কাছে স্বচ্ছ ব্যাংকিং চিত্র তুলে ধরতে চায় পদ্মা ব্যাংক। গ্রাহকরা তাদের চাওয়া পাওয়া এবং মতামত সরাসরি এখানে উপস্থাপন করতে পারছেন, যা গুরুত্বসহকারে পর্যালোচনা করবে ব্যাংক। এছাড়া নতুন নতুন প্রডাক্টগুলো সম্পর্কেও জানতে পারছেন গ্রাহকরা, যাতে করে শতভাগ ডিজিটালাইজেশনের মাধ্যমে গ্রাহক পরিষেবা বৃদ্ধি আরো সহজ হবে ব্যাংক এর জন্য।

অনুষ্ঠানে পদ্মা ব্যাংক এর বিজনেস হেড জাবেদ আমিন, মানবসম্পদ বিভাগের প্রধান এসইভিপি মো.আহসান উল্লাহ খান, আরএমডি অ্যান্ড ল’ হেড ফিরোজ আলম, হেড অব ব্রাঞ্চ সাব্বির মোহাম্মদ সায়েম-সহ বিভিন্ন বিভাগের উর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এক কাপ চা ক্যাম্পেইন এর মাধ্যমে গ্রাহকদের সঙ্গে নিয়ে দ্বিতীয় বর্ষপূর্তির আয়োজনও করে পদ্মা ব্যাংক লিমিটেড।

আরোও পড়ুনঃ আনুষ্ঠানিকভাবে ইন্টারনেট ব্যাংকিং উদ্বোধন করলো পদ্মা ব্যাংক

উল্লেখ্যঃ ২৯ জানুয়ারি, ২০১৯ থেকে যাত্রা শুরু করেছে পদ্মা ব্যাংক লিমিটেড। বর্তমানে ব্যাংকটির ৬৮% শেয়ারের অংশীদার সোনালী, অগ্রণী, জনতা, রূপালী ও ইনভেস্টমেন্ট কর্পোরেশন অব বাংলাদেশ। সম্প্রতি প্রগতি সরণি শাখা উদ্বোধন করে ৫৮ শাখা নিয়ে গ্রাহকদের পাশে আছে পদ্মা ব্যাংক লিমিটেড।

Leave a Reply