আনুষ্ঠানিকভাবে ইন্টারনেট ব্যাংকিং উদ্বোধন করলো পদ্মা ব্যাংক

1

পদ্মা ব্যাংক লিমিটেড গ্রাহকদের জন্য নিয়ে এলো ‘পদ্মা ব্যাংক আই ব্যাংকিং’। ইন্টারনেট ব্যাংকিংয়ের এই সুবিধা কাজে লাগিয়ে যে কোনো সময় গ্রাহক এক ক্লিকেই টাকা উত্তোলন, ব্যালেন্স ট্রান্সফার কিংবা জমা দিতে পারবেন। মোবাইল রিচার্জ এমনকি বিকাশেও টাকা ট্রান্সফার করা যাবে।

‘পদ্মা ব্যাংক আই ব্যাংকিং’-এর বিশেষ সুবিধা হলো ‘পে ডে স্যালারি ক্লিক’। এর মাধ্যমে পদ্মা ব্যাংকের কর্মীরা মাসের যে কোনো দিন বেতন উত্তোলন করতে পারবেন বিশেষ শর্তে।

গতকাল বৃহস্পতিবার পদ্মা ব্যাংকের গুলশান হেড অফিসে আনুষ্ঠানিকভাবে ‘পদ্মা ব্যাংক আই ব্যাংকিং’- এর উদ্বোধন করেন ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা মো. এহসান খসরু।

ইতিমধ্যে পদ্মা ব্যাংক অন্যান্য ডিজিটাল সল্যুশনস- পদ্মা ওয়ালেট, পদ্মা ইন্সট্যান্ট, পদ্মা ডিজির মতো আধুনিক ইন্টারনেট সেবা চালু করেছে। ২০২১ সালে বাংলা কিউআর কোড (QR) ডিজিটাল সল্যুশনসসহ গ্রাহকদের জন্য আরো অনেক আধুনিক ও আকর্ষণীয় সেবা নিয়ে আসবে পদ্মা ব্যাংক লিমিটেড।

‘পদ্মা ব্যাংক আই ব্যাংকিং’- এর আনুষ্ঠানিক উদ্বোধনে আরো উপস্থিত ছিলেন উপ ব্যবস্থাপনা পরিচালক ফয়সাল আহসান চৌধুরী, বিজনেস হেড জাবেদ আমিন, মানব সম্পদ বিভাগের প্রধান এসইভিপি মো. আহসান উল্লাহ খান, চিফ ফিনান্সিয়াল অফিসার মো. শরিফুল ইসলাম সহ বিভিন্ন বিভাগের উর্ধ্বতন কর্মকর্তারা।

1 COMMENT

Leave a Reply