Wednesday, October 27, 2021

বাজার কাঁপাতে ১১ মার্চ লঞ্চ হচ্ছে অপো ফাইন্ড এক্স৩ সিরিজ

আরও পড়ুন

জল্পনা সত্যি হল! আগামী ১১ মার্চ লঞ্চ হতে চলেছে অপো ফাইন্ড এক্স৩ সিরিজ। টিপস্টাররা আগেই এই সিরিজের লঞ্চ ডেট ফাঁস করেছিল। আজ অপ্পো সেই দিনক্ষণের ওপরেই শিলমোহর দিল। এই সিরিজে তিনটি ফোন থাকতে পারে- অপো ফাইন্ড এক্স৩ প্রো, অপো ফাইন্ড এক্স৩ নিও এবং ফাইন্ড এক্স৩ লাইট। জানা গেছে এই সিরিজের একটি ফোনে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৮৮ প্রসেসর ব্যবহার করা হবে। কয়েকদিন আগে এই সিরিজের ফোনগুলির দাম ও কালার ভ্যারিয়েন্টও সামনে এসেছিল।

টেক সাইট, Playfuldroid থেকে আজ অপো ফাইন্ড এক্স৩ সিরিজের প্রমো পোস্টার শেয়ার করা হয়েছে। পোস্টারে দেখা গেছে এই সিরিজ ১১ মার্চ সন্ধ্যা ০৭:৩০ মিনিটে (স্থানীয় সময়) লঞ্চ হবে। যদিও পোস্টার থেকে এই সিরিজের ফোনগুলির বিষয়ে কিছু জানা যায়নি।

তবে টিপস্টাররা ইতিমধ্যেই এই সিরিজের ফোনগুলির স্পেসিফিকেশন দাম জানিয়েছে। জানা গেছে, এই সিরিজের ফাইন্ড এক্স৩ নিও এবং ফাইন্ড এক্স৩ প্রো -তে থাকবে ১২০ হার্টজ রিফ্রেশ রেট সহ ৬.৭-ইঞ্চি কোয়াড এইচডি প্লাস কার্ভড এজ-টু-এজ ডিসপ্লে। আবার ফাইন্ড এক্স৩ লাইট আসবে ৬.৪-ইঞ্চি ফ্ল্যাট ডিসপ্লের সাথে। এই ফোনটি রেনো ৫ ৫জি এর রিব্র্যান্ডেড ভার্সন হবে। তিনটি ফোনেরই ডিসপ্লের বামদিকে থাকবে হোল-পাঞ্চ কাটআউট।

এদিকে ফাইন্ড এক্স৩ নিও ফোনে ব্যবহার করা হবে স্ন্যাপড্রাগন ৮৭০ প্রসেসর। আবার এই ফোনটি পাওয়া যাবে ৭০০ ইউরো থেকে ৮০০ ইউরোর (প্রায় ৬২,০০০ টাকা থেকে ৭০,০০০ টাকা) মধ্যে। ফোনটি ১২ জিবি র‌্যাম ও ২৫৬ জিবি স্টোরেজ সহ আসবে। অন্যদিকে অপো ফাইন্ড এক্স৩ প্রো-তে থাকবে স্ন্যাপড্রাগন ৮৮৮ প্রসেসর। এই ফোনটি ব্লু, হোয়াইট, অরেঞ্জ ও ব্ল্যাক কালারে পাওয়া যাবে এবং এর ১২ জিবি র‌্যাম ও ২৫৬ জিবি স্টোরেজের দাম হবে ১,০০০ থেকে ১,২০০ ইউরোর (প্রায় ৮৮,০০০ টাকা থেকে ১,০৬,০০০ টাকা) মধ্যে।

আবার ফাইন্ড এক্স৩ ৫জি লাইট ফোনটির ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজের মূল্য রাখা হবে ৪০০–৫০০ ইউরো।

Leave a Reply

সাম্প্রতিক পোস্ট

এ সম্পর্কিত আরও দেখুন