অ্যাপ্লিকেশন

অ্যাপের মধ্যেই VPN যোগ করল Opera!

টিআইবিঃ ইন্টারনেট ব্রাউজিং কে সুরক্ষিত করতে অ্যাপের মধ্যেই ভিপিএন যোগ করল অপেরা। আপাতত অ্যান্ড্রয়েড ফোনে বিটা ভার্সনে এই ব্রাউজার লঞ্চ করেছে অপেরা। নতুন অপেরা ব্রাউজারের ভিপিএন ব্যবহার করে বিনামূল্যে যত খুশি ডেটা ব্রাউজ করা যাবে। ধাপে ধাপে সব অপেরা বিটা গ্রাহকের ফোনে পৌঁছে যাবে এই আপডেট।

টেকনো ইনফো বিডি‘র প্রিয় পাঠক: প্রযুক্তি, ব্যাংকিং ও চাকরির গুরুত্বপূর্ণ খবরের আপডেট পেতে আমাদের অফিসিয়াল ফেসবুক পেজ টেকনো ইনফো বিডি তে লাইক দিয়ে আমাদের সাথেই থাকুন।

কোম্পানি জানিয়েছে ব্রাউজারের মধ্যে থাকা নতুন এই ভিপিএন পরিষেবা ইন্টারনেট ব্যবহারের সময় গ্রাহককে সুরক্ষার একটি অতিরিক্ত আস্তরণ দেবে। এর ফলে আরও সুরক্ষিতভাবে গ্রাহক ইন্টারনেট ব্রাউজ করতে পারবেন।

২০১৬ সালে প্রথম অ্যান্ড্রয়েড অপারেটিং সিস্টেমের জন্য ভিপিএন পরিষেবার নিয়ে এসেছিল অপেরা। গ্রাহকদের মধ্যে এই ভিপিএন পরিষেবার দারুণ জনপ্রিয়তা পেলেও ২০১৮ সালে তা বন্ধ করে দেওয়ার সিদ্ধান্ত নেয় অপেরা। এবার আলাদা অ্যাপ এর পরিবর্তে ব্রাউজার এর মধ্যেই ভিপিএন পরিষেবা নিয়ে এল কোম্পানি। নতুন অপেরা ব্রাউজার ডাউনলোড করতে এখানে ক্লিক করুন।

আপাতত অপেরা ব্রাউজারে ইউরোপ, আমেরিকা ও এশিয়ার সার্ভার পছন্দ করে ব্রাউজিং করা যাবে। এছাড়াও একটি অপটিমাল মোড থাকছে। এই মোডে ব্রাউজার নিজে থেকেই সব থেকে বেশি স্পিডের ভিপিএন সার্ভার পছন্দ করে নেবে সাথে থাকছে প্রাইভেট ট্যাবে ব্রাউজিং এর সুবিধা।

Leave a Reply

Back to top button