শুদ্ধাচার পুরস্কার পেলেন পূবালী ব্যাংকের ৫ কর্মকর্তা-কর্মচারী

শুদ্ধাচার কৌশল বাস্তবায়নের অংশ হিসেবে বাংলাদেশ ব্যাংকের ব্যাংকিং প্রবিধি ও নীতি বিভাগ ‘শুদ্ধাচার প্রদান নীতিমালা’ প্রণয়ন করেছে।

টেকনো ইনফো বিডি‘র প্রিয় পাঠক: প্রযুক্তি, ব্যাংকিং ও চাকরির গুরুত্বপূর্ণ খবরের আপডেট পেতে আমাদের অফিসিয়াল ফেসবুক পেজ টেকনো ইনফো বিডি তে লাইক দিয়ে আমাদের সাথেই থাকুন।

এর আলোকে ২০২০-২১ অর্থবছরের শুদ্ধাচার পুরস্কার জন্য পূবালী ব্যাংক লিমিটেডের পাঁচ কর্মকর্তা-কর্মচারীকে পুরস্কৃত করা হয়েছে।

ব্যাংকটির প্রধান কার্যালয়ের বোর্ডরুমে আয়োজিত এক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কর্মকর্তা-কর্মচারীদের হাতে পুরস্কারের ক্রেস্ট ও সনদপত্র তুলে দেন পূবালী ব্যাংক লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী শফিউল আলম খান চৌধুরী।

আরও দেখুন: বিকাশ অ্যাপ দিয়ে যেভাবে ইসলামিক সেভিংস শুরু করবেন?

শুদ্ধাচার নীতিমালার আওতায় বাছাই কমিটি কর্তৃক ৫ জন কর্মকর্তা-কর্মচারী হলেন, পরিচালনা পর্ষদ কর্তৃক নির্বাচিত ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী শফিউল আলম খান চৌধুরী এবং ব্যবস্থাপনা কর্তৃপক্ষ কর্তৃক নির্বাচিত ট্রেজারী বিভাগের উপ-মহাব্যবস্থাপক মোহাম্মদ আব্দুল মান্নান, নিতাইগঞ্জ শাখার প্রিন্সিপাল অফিসার খন্দকার মুস্তাফিজুর রহমান, কুষ্টিয়া শাখার সিনিয়র প্রিন্সিপাল অফিসার ও ব্যবস্থাপক মোহাম্মদ শাহ আলম এবং মহাখালী কর্পোরেট শাখার কেয়ারটেকার নিশির চিশাম।

Related Articles

Leave a Reply

Back to top button