প্রযুক্তিনির্ভর ব্যাংকিং সেবা প্রদানে অঙ্গীকারবদ্ধ এনসিসি ব্যাংক

0

এনসিসি ব্যাংক দ্রুততম সময়ে সর্বোত্তম এবং প্রযুক্তিনির্ভর ব্যাংকিং সেবা প্রদানের জন্য গ্রাহকদের কাছে অঙ্গীকারবদ্ধ বলে জানিয়েছেন ব্যাংকটির চেয়ারম্যান মো. নূরুন নেওয়াজ সেলিম।

গতকাল ঢাকার মহাখালীতে এনসিসি ব্যাংকের ১২২তম শাখা উদ্বোধনকালে এমন মন্তব্য করেন তিনি। এদিন ভিডিও কনফারেন্সের মাধ্যমে নতুন এ শাখার কার্যক্রম আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করেন তিনি।

এনসিসি ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা (চলতি দায়িত্ব) খন্দকার নাইমুল কবিরের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ব্যাংকের ভাইস চেয়ারম্যান সোহেলা হোসেন, পরিচালক ও ঝুঁকি ব্যবস্থাপনা কমিটির চেয়ারম্যান খায়রুল আলম চাকলাদার এবং স্বতন্ত্র পরিচালক ও অডিট কমিটির চেয়ারম্যান ইতরাত হোসেন।

মহাখালীতে এনসিসি ব্যাংকের কার্যক্রম শুরুর বিষয়ে প্রধান অতিথির বক্তব্যে মো. নূরুন নেওয়াজ সেলিম বলেন, এ শাখা এবং এর সংলগ্ন নতুন ক্যাশ রিসাইকেলার মেশিন (সিআরএম) রয়েছে। এ অত্যাধুনিক মেশিনের মাধ্যমে গ্রাহকরা স্বাচ্ছন্দ্যে যেকোনো সময় অনলাইনে তাদের আমানতের টাকা জমা ও উত্তোলন করতে পারবেন, যা বর্তমানের এ মহামারীর সময় গ্রাহদের স্বতর্ঃস্ফূত ব্যাংকিং কার্যক্রমকে ত্বরান্বিত করবে।

সভাপতির বক্তব্যে খন্দকার নাইমুল কবির বলেন, বর্তমান এ প্রতিযোগিতামূলক ব্যাংকিং ব্যবসায় এনসিসি ব্যাংক বিশ্বস্ততার প্রতীক। অনন্য কিছু পণ্য ও সেবা দিয়ে ব্যাংকটি এরই মধ্যে গ্রাহকদের আস্থা অর্জন করেছে। তিনি আশা প্রকাশ করেন, মহাখালী শাখা এলাকার ব্যবসা-বাণিজ্য সম্প্রসারণে বিশেষত আমদানি-রফতানি ব্যবসার ক্ষেত্রে উল্লেখযোগ্য অবদান রাখতে সক্ষম হবে।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে ব্যাংকের ডিএমডি এম শামসুল আরেফিন, এসইভিপি ও হেড অব অপারেশন্স মুহাম্মদ এইচ কাফী, এসইভিপি ও গুলশান শাখার ব্যবস্থাপক মো. মাহবুব আলম, এসইভিপি ও বনানী শাখার ব্যবস্থাপক মো. জাকির আনাম, ইভিপি এবং মার্কেটিং অ্যান্ড ব্রাঞ্চেস বিভাগের প্রধান আবদুল্লাহ আল-কাফী মজুমদার, এসভিপি ও মানবসম্পদ বিভাগের প্রধান ফয়সাল আহমেদ, এসভিপি ও মহাখালী শাখার ব্যবস্থাপক একেএম ইখলাসুর রহমানসহ অন্যান্য ঊর্ধ্বতন নির্বাহী এ সময় উপস্থিত ছিলেন।

Leave a Reply