নাসরিন সাত্তার এমটিবি’র বোর্ড নিরীক্ষা পর্ষদের চেয়ারম্যান নির্বাচিত

0

নাসরিন সাত্তার, মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক লিঃ (এমটিবি)-এর স্বতন্ত্র পরিচালক, সম্প্রতি এমটিবি বোর্ড নিরীক্ষা পর্ষদের চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন।

এর আগে তিনি আইপিডিসি ফাইন্যান্স লিমিটেড-এর স্বতন্ত্র পরিচালক এবং কার্যনির্বাহী পর্ষদ ও নিরীক্ষা পর্ষদের সদস্য হিসেবে গুরুত্বপূর্ণ অবদান রাখেন।

নাসরিন সাত্তার এএনজেড গ্রীন্ডলেজ ব্যাংক, বাংলাদেশ-এ ১৯৮৬ সালে ম্যানেজমেন্ট স্টাফ হিসেবে ব্যাংকিং পেশা শুরু করেন। স্টান্ডার্ড চার্টার্ড ব্যাংক ২০০০ সালে এএনজেড গ্রীন্ডলেজ ব্যাংক অধিগ্রহণ করে এবং নাসরিন সাত্তার তখন স্টান্ডার্ড চার্টার্ড ব্যাংকেও বিভিন্ন পদে গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন অব্যাহত রাখেন। ২০০৬ সালে তিনি স্টান্ডার্ড চার্টার্ড ব্যাংক-এ রিজিওনাল হেড ফর ডেভেলপমেন্ট অরগানাইজেশনস্ সেগমেন্ট কাভারিং সাউথ এশিয়া হিসেবে গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করেন। তিনি ২০০৭-২০০৯ সাল পর্যন্ত স্টান্ডার্ড চার্টার্ড ব্যাংক, আফগানিস্তান-এর প্রধান নির্বাহী কর্মকর্তা হিসেবে দায়িত্বরত ছিলেন। তিনি বর্তমানে দেশের কনসাল্টেন্সি ফার্মের ক্ষেত্রে অগ্রদূত ও শীর্ষস্থানীয় একটি কনসাল্টেন্সি প্রতিষ্ঠান ‘কনজ্যুমার্ক লিমিটেড’-এ চেয়ারম্যান হিসেবে দায়িত্বরত আছেন।

Leave a Reply