হোমসাম্প্রতিকএমটিবির ডিএমডি হলেন খালিদ মাহমুদ খান

এমটিবির ডিএমডি হলেন খালিদ মাহমুদ খান

মো. খালিদ মাহমুদ খান সম্প্রতি মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক লিমিটেডের (এমটিবি) উপব্যবস্থাপনা পরিচালক হিসেবে পদোন্নতি লাভ করেছেন।

এর আগে তিনি ব্যাংকের সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট (এসইভিপি) ও হোলসেল ব্যাংকিং ডিভিশন-২-এর প্রধান হিসেবে গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করেন।

আরও পড়ুনঃ
মোবাইল ব্যাংকিংয়ে ৪০ হাজার টাকা পর্যন্ত বিনা চার্জে লেনদেন
আজ থেকে ব্যাংকে লেনদেন চলবে আড়াই ঘণ্টা

টেকনো ইনফো বিডি‘র প্রিয় পাঠক: প্রযুক্তি, ব্যাংকিং ও চাকরির গুরুত্বপূর্ণ খবরের আপডেট পেতে আমাদের অফিসিয়াল ফেসবুক পেজ টেকনো ইনফো বিডি তে লাইক দিয়ে আমাদের সাথেই থাকুন।

এমটিবিতে তার দীর্ঘ ২১ বছরের পেশাজীবনের মধ্যে গুরুত্বপূর্ণ ১৩টি বছর তিনি ব্যাংকটির প্রিন্সিপাল, দিলকুশা ও পান্থপথে গুরুত্বপূর্ণ তিনিটি শাখায় ব্যবস্থাপক হিসেবে সার্থকতার সঙ্গে দায়িত্ব পালন করেন।

ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে মাস্টার্স ও দেশের একটি স্বনামধন্য বেসরকারি বিশ্ববিদ্যালয় থেকে এমবিএ ডিগ্রি অর্জনের পর ১৯৯৪ সালে অগ্রণী ব্যাংকে প্রবেশনারি অফিসার হিসেবে পেশা শুরু করেন।

করপোরেট, আর্থিক প্রতিষ্ঠান, উদীয়মান করপোরেট, স্থানীয় করপোরেট এবং এসএমই ও রিটেইলে রিলেশনশিপ ম্যানেজমেন্টে সম্যক ব্যাংকিং অভিজ্ঞতা এবং লেন্ডিং, রিকভারি, ইন্টারন্যাশনাল ট্রেড, ফরেন এক্সচেঞ্জ ও জেনারেল ব্যাংকিংয়ে বাস্তব অভিজ্ঞতা রয়েছে তার।

এ সম্পর্কিত আরও দেখুন

Leave a Reply

এ সপ্তাহের জনপ্রিয় পোস্ট

সর্বশেষ পোস্ট