হোমজব কর্নারসহজ সমাধানজনতা ব্যাংকের দুই পদের এমসিকিউ পরীক্ষার সময়সূচি প্রকাশ

জনতা ব্যাংকের দুই পদের এমসিকিউ পরীক্ষার সময়সূচি প্রকাশ

ব্যাংকার্স সিলেকশন কমিটির সদস্যভুক্ত জনতা ব্যাংক লিমিটেডের দুই পদের এমসিকিউ পরীক্ষার সময়সূচি ও কেন্দ্রের তালিকা প্রকাশ করা হয়েছে। পদগুলো হলো অ্যাসিস্ট্যান্ট নেটওয়ার্ক ইঞ্জিনিয়ার ও অ্যাসিস্ট্যান্ট নেটওয়ার্ক অ্যাডমিনিস্ট্রেটর। গতকাল রোববার বাংলাদেশ ব্যাংকের ওয়েবসাইটে এ সূচি ও কেন্দ্রের তালিকা প্রকাশ করা হয়।

অ্যাসিস্ট্যান্ট নেটওয়ার্ক ইঞ্জিনিয়ার পদের ১০০ নম্বরের এক ঘণ্টার এমসিকিউ পরীক্ষা আগামী ৩ ডিসেম্বর বেলা তিনটা থেকে বিকেল চারটা পর্যন্ত অনুষ্ঠিত হবে। রাজধানীর লালমাটিয়া বালিকা উচ্চবিদ্যালয়ে এ পরীক্ষা নেওয়া হবে।

অ্যাসিস্ট্যান্ট নেটওয়ার্ক অ্যাডমিনিস্ট্রেটর পদের ১০০ নম্বরের এক ঘণ্টার এমসিকিউ পরীক্ষা আগামী ৪ ডিসেম্বর বেলা তিনটা থেকে বিকেল চারটা পর্যন্ত অনুষ্ঠিত হবে। এ পরীক্ষার কেন্দ্রও রাজধানীর লালমাটিয়া বালিকা উচ্চবিদ্যালয়।

টেকনো ইনফো বিডি‘র প্রিয় পাঠক: প্রযুক্তি, ব্যাংকিং ও চাকরির গুরুত্বপূর্ণ খবরের আপডেট পেতে আমাদের অফিসিয়াল ফেসবুক পেজ টেকনো ইনফো বিডি তে লাইক দিয়ে আমাদের সাথেই থাকুন।

পরীক্ষার প্রবেশপত্র ইতিমধ্যে বাংলাদেশ ব্যাংকের ওয়েবসাইটে (https://erecruitment.bb.org.bd) প্রকাশ করা হয়েছে। প্রার্থীরা পরীক্ষা শুরুর আগপর্যন্ত প্রবেশপত্র সংগ্রহ করতে পারবেন।

চেকিং কার্যক্রম সম্পন্ন করার জন্য পরীক্ষা শুরুর কমপক্ষে এক ঘণ্টা আগে কেন্দ্রে উপস্থিত হতে হবে। প্রার্থীদের মাস্ক পরে আসতে হবে এবং কোভিড-১৯-সংক্রান্ত স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে।

আরও দেখুন:
> প্রবাসী কল্যাণ ব্যাংকের অফিসার পদের নিয়োগ পরীক্ষার প্রশ্ন সমাধান ২০২১
> তিন ব্যাংকের এমসিকিউ পরীক্ষার ফল ও লিখিত পরীক্ষার সময়সূচি ঘোষণা
> ৮৬৮ পদে সমন্বিত ৮ ব্যাংকের সিনিয়র অফিসার পদের পরীক্ষার সময়সূচী ও কেন্দ্র প্রকাশ

এ সম্পর্কিত আরও দেখুন

Leave a Reply

এ সপ্তাহের জনপ্রিয় পোস্ট

সর্বশেষ পোস্ট