ইসলামী ব্যাংক গোবিন্দগঞ্জ শাখা কর্তৃক mCash কর্পোরেট স্যালারি পেমেন্ট চুক্তি স্বাক্ষর

0

ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড গোবিন্দগঞ্জ শাখা ও প্রধান গ্রুপ লিমিটেড (প্রধান অটো রাইস মিল ও প্রধান অয়েল মিল) এর মধ্যে গতকাল ০৮ এপ্রিল (বৃহস্পতিবার), ২০২১ mCash (মোবাইল ব্যাংকিং) এর মাধ্যমে কর্পোরেট স্যালারি পেমেন্ট এর চুক্তি স্বাক্ষর হয়েছে।

ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড এর পক্ষে গোবিন্দগঞ্জ শাখায় এ চুক্তি স্বাক্ষর করেন শাখা প্রধান ও ব্যাংকের ভাইস প্রেসিডেন্ট জনাব মোঃ আনোয়ার হোসেন। প্রধান গ্রুপ লিমিটেড এর চেয়ারম্যান জনাব মোঃ নাজির হোসেন প্রধান ও প্রধান গ্রুপ লিমিটেড এর ম্যানেজিং ডিরেক্টর জনাব মোঃ জাকিরুল ইসলাম ডলার চুক্তিতে স্বাক্ষর করেন।

আরও পড়ুন:
রেমিট্যান্স পাঠাতে ইসলামী ধারার ব্যাংকগুলো পছন্দ প্রবাসীদের
ব্যাংকারদের দেরিতে অফিস ত্যাগ সিস্টেম নাকি অদক্ষতা
বিপন্ন ব্যাংকার, জীবন আগে

উল্লেখ্য, এর চুক্তির আওতায় ইসলামী ব্যাংক mCash (মোবাইল ব্যাংকিং) এর মাধ্যমে প্রধান গ্রুপ লিমিটেড এর ২ শতাধিক এমপ্লয়ীর বেতন প্রদান করা হবে, যা ইসলামী ব্যাংকের যেকোন শাখা, এটিএম বুথ, এজেন্ট পয়েন্ট, এজেন্ট ব্যাংকিং আউটলেট থেকে উত্তোলন করা যাবে।

এ সময় উপস্থিত ছিলেন গোবিন্দগঞ্জ শাখার ম্যানেজার অপারেশন্স জনাব মোঃ জাহাঙ্গীর আলম (এসপিও), জনাব মোহাম্মদ শামসুদ্দীন আকন্দ (অফিসার ও এডিসি ইনচার্জ) এবং জনাব মোঃ মোস্তাফিজুর রহমান (জুনিয়র অফিসার) সহ আরো অন্যান্য কর্মকর্তাবৃন্দ।

Leave a Reply