হোমব্যাংকিংকার্ডবাংলাদেশের গ্রাহকদের মালদ্বীপ ভ্রমণের সুযোগ নিয়ে এলো মাস্টারকার্ড

বাংলাদেশের গ্রাহকদের মালদ্বীপ ভ্রমণের সুযোগ নিয়ে এলো মাস্টারকার্ড

বিশ্বব্যাপী একটি আধুনিক প্রযুক্তিভিত্তিক লেনদেন সেবা প্রদানকারী প্রতিষ্ঠান মাস্টারকার্ড বাংলাদেশের গ্রাহকদের মালদ্বীপ ভ্রমণের সুযোগ নিয়ে এসেছে।

পবিত্র রমজান ও ঈদুল ফিতরকে সামনে রেখে সম্প্রতি ‘মিস্টিক্যাল মালদ্বীপ’ থিমে মাস্টারকার্ডের ফ্ল্যাগশিপ রমজান ক্যাম্পেইন ‘স্পেণ্ড-অ্যান্ড-উইন’ নতুন আঙ্গিকে শুরু হয়েছে।

👉 স্পর্শবিহীন ডেবিট ও প্রি-পেইড কার্ড চালু করলো ইবিএল

২০২১ সালে পবিত্র রমজানের স্বাভাবিকতা কোভিড-১৯ মহামারির কারণে ব্যাহত হয়েছিল এবং বিঘ্ন ঘটেছিল স্বাভাবিক চলাফেরা, বিভিন্ন সাপ্লাই চেইনের কার্যক্রম, ব্যবসা-বাণিজ্যে ও বিশ্বজুড়ে অর্থনৈতিক কর্মকাণ্ডে। এ বছরের ফ্ল্যাগশিপ ক্যাম্পেইনের মাধ্যমে কার্ডহোল্ডারদের ডিজিটাল লেনদেনে উৎসাহিত করে অর্থনীতি পুনরুজ্জীবিত করতে চায় মাস্টারকার্ড।

টেকনো ইনফো বিডি‘র প্রিয় পাঠক: প্রযুক্তি, ব্যাংকিং ও চাকরির গুরুত্বপূর্ণ খবরগুলোর আপডেট পেতে আমাদের অফিসিয়াল ফেসবুক পেজ টেকনো ইনফো বিডি এবং মতামত প্রকাশের জন্য ফেসবুক গ্রুপ টেকনো ইনফো বিডি এ লাইক দিয়ে আমাদের সাথেই থাকুন।

২০ মার্চ থেকে শুরু হয়ে ৮ মে পর্যন্ত চলমান এই ক্যাম্পেইনের লক্ষ্য পবিত্র রমজান মাসজুড়ে মাস্টারকার্ডের ক্রেডিট, ডেবিট এবং প্রিপেইড কার্ড ব্যবহার করে কেনাকাটায় অফার দিয়ে কার্ডহোল্ডারদেরকে আকর্ষণীয় পুরস্কার জেতার সুযোগ করে দেওয়া। একইসঙ্গে দেশে ও দেশের বাইরে রিটেইল লেনদেন বৃদ্ধিতে ভূমিকা রাখা।

ক্যাম্পেইন চলাকালীন মাস্টারকার্ড কার্ডহোল্ডাররা অন্তত ১ হাজার টাকা কিংবা ২৫ মার্কিন ডলার বা তার চেয়ে বেশি মূল্যের ৪টি লেনদেন সম্পন্ন করলে স্বয়ংক্রিয়ভাবে ক্যাম্পেইনের অংশ হয়ে যাবেন। এছাড়া কার্ডহোল্ডাররা প্রতিবার দেশের অভ্যন্তরেও ১ হাজার টাকা বা তার চেয়ে বেশি পিওএস রিটেইল ট্রানজেকশন কিংবা দেশের বাইরে প্রতিবার ২৫ মার্কিন ডলার বা এর চেয়ে বেশি মূল্যের ই-কমার্স রিটেইল ট্রানজেকশনে ২ পয়েন্ট করে পাবেন।

এছাড়া, দেশের অভ্যন্তরে প্রতিবার ১ হাজার টাকা বা তার চেয়ে বেশি ই-কমার্স রিটেইল ট্রানজেকশন কিংবা দেশের বাইরে প্রতিবার ২৫ মার্কিন ডলার বা এর চেয়ে বেশি মূল্যের পিওএস রিটেইল ট্রানজেকশনে কার্ডহোল্ডাররা পাবেন ৩ পয়েন্ট করে।

ক্যাম্পেইন শেষে সর্বোমোট পয়েন্টের হিসেবে বিজয়ীদের নাম ঘোষণা করা হবে। সর্বোচ্চ পয়েন্ট অর্জনকারী সঙ্গীসহ মালদ্বীপে বিলাসবহুল ট্রিপ জেতার সুযোগ পাবেন। ক্যাম্পেইনে অংশ নেওয়া পরবর্তী শীর্ষ ৫০ জন পাবেন ইলেকট্রনিক ভাউচার, গ্যাজেট ভাউচার, ডাইনিং ভাউচার এবং ই-কমার্স ভাউচারসহ বিভিন্ন আকর্ষণীয় পুরস্কার।

এ বিষয়ে মাস্টারকার্ড বাংলাদেশের কান্ট্রি ম্যানেজার সৈয়দ মোহাম্মদ কামাল বলেন, ‘সবাই এই সময়টাতে বিভিন্ন বিলাসি পণ্য ও পোশাক কেনাকাটা এবং ডাইন আউটের মাধ্যমে ছুটি কাটানোর পরিকল্পনা করেন, তাই কার্ডহোল্ডারদের নিরাপদ ও নির্বিঘ্নে শপিং অভিজ্ঞতা দেওয়ার লক্ষ্যে ‘মিস্টিক্যাল মালদ্বীপ’ ক্যাম্পেইন ঘোষণা দিতে পেরে মাস্টারকার্ড আনন্দিত। কোভিড-১৯ সংক্রমণ কমে যাওয়ায় বিশ্বজুড়ে অনেক দেশই বিধি-নিষেধ তুলে নিচ্ছে, সেইসঙ্গে কার্ডহোল্ডাররা বিদেশ ভ্রমণ শুরু করায় তাদের কেনাকাটার মূল্যবান অভিজ্ঞতা দিতে চায় মাস্টারকার্ড। ’

স্পেণ্ড-অ্যান্ড-উইন ক্যাম্পেইনে মাস্টারকার্ডের যেসব পার্টনার ব্যাংকের কার্ডহোল্ডারগণ অংশ নিতে পারবেন, সেসব ব্যাংকগুলো হলো:- এবি ব্যাংক, আল-আরাফাহ ইসলামী ব্যাংক, ব্র্যাক ব্যাংক, ব্যাংক এশিয়া, ইস্টার্ন ব্যাংক লিমিটেড, ঢাকা ব্যাংক লিমিটেড, ডাচ-বাংলা ব্যাংক, ইসলামী ব্যাংক লিমিটেড, মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক লিমিটেড, ন্যাশনাল ব্যাংক লিমিটেড, প্রাইম ব্যাংক, প্রিমিয়ার ব্যাংক, পূবালী ব্যাংক, দ্য সিটি ব্যাংক, ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক, সাউথইস্ট ব্যাংক লিমিটেড, স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংক এবং লঙ্কাবাংলা ফিন্যান্স।

এ সম্পর্কিত আরও দেখুন

Leave a Reply

- Advertisment -

এ সপ্তাহের জনপ্রিয় পোস্ট

- Advertisment -

সর্বশেষ পোস্ট

- Advertisment -