সাম্প্রতিক

খোরশেদ আলম ইস্টার্ন ব্যাংকের নতুন সিআরও

বেসরকারী খাতের ইস্টার্ন ব্যাংক লিমিটেড (ইবিএল)এম. খোরশেদ আলমকে প্রধান রিস্ক কর্মকর্তা (সিআরও) হিসেবে নিয়োগ প্রদান করেছে। এর পূর্বে তিনি উপ-ব্যবস্থাপনা পরিচালক হিসেবে ব্যাংকটির পরিচালনা, কৌশল ও গভর্নেস বিভাগের প্রধানের দায়িত্ব পালন করছিলেন। রবিবার (৮ জানুয়ারী) থেকে তিনি নিয়োগ প্রাপ্ত হয়েছেন।

টেকনো ইনফো বিডি‘র প্রিয় পাঠক: প্রযুক্তি, ব্যাংকিং ও চাকরির গুরুত্বপূর্ণ খবরের আপডেট পেতে আমাদের অফিসিয়াল ফেসবুক পেজ টেকনো ইনফো বিডি তে লাইক দিয়ে আমাদের সাথেই থাকুন।

আলম এখন থেকে ইস্টার্ন ব্যাংকের কর্পোরেট, এসএমই ও রিটেইল ক্রেডিট রিস্ক, ঝুঁকি ব্যবস্থাপনা বিভাগ এবং ক্রেডিট এডমিনের দায়িত্ব পালন করবেন। একজন ক্যারিয়ার ব্যাংকার হিসেবে তিনি গত ২৭ বছর ব্যাংকিং এর বিভিন্ন বিভাগে বহুবিধ দায়িত্ব পালন করেছেন, যার মধ্যে রয়েছে রিটেইল ব্যাংকিং, এসএমই ব্যাংকিং, এজেন্ট ব্যাংকিং, ক্রেডিট কার্ড বিভাগ এবং বিশেষ সম্পদ ব্যবস্থাপনা বিভাগ।

আলমের ব্যাংকিং ক্যারিয়ার শুরু হয় ১৯৯৬ সালে। ২০২১ সালে ইবিএল এ পুনরায় যোগদানের পূর্বে তিনি এন আর বি ব্যাংক লিমিটেডের উপ-ব্যবস্থাপনা পরিচালক পদে অধিষ্ঠিত ছিলেন। সে সময় তিনি ব্যাংকটির রিটেইল ব্যাংকিং, এসএমই ব্যাকিং, ক্রেডিট কার্ড বিভাগ এবং প্রশিক্ষণ ইন্সটিটিউটের দায়িত্ব পালন করেছেন।

আরও দেখুন:
আর্থিক প্রতিষ্ঠান কর্তৃক আরোপিত ফি/চার্জ/কমিশন প্রসঙ্গে বাংলাদেশ ব্যাংক
মাহিয়া জুনেদ সিটি ব্যাংকের নতুন অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক
অর্জনের শীর্ষে ইসলামী ব্যাংক

Related Articles

Leave a Reply

Back to top button