চুক্তিভিত্তিক কর্মচারীদের চাকরি স্থায়ী করল যমুনা ব্যাংক

যমুনা ব্যাংক লিমিটেড চুক্তিভিত্তিক ১৬৭ জন কর্মচারীর (২১ জন বিপণন কর্মী, ১২ জন এসএমই কর্মী, এবং ২৩৪ জন পিয়ন/টি বয়/ড্রাইভার/ইলেকট্রিশিয়ান) চাকরি স্থায়ী করেছে।

টেকনো ইনফো বিডি‘র প্রিয় পাঠক: প্রযুক্তি, ব্যাংকিং ও চাকরির গুরুত্বপূর্ণ খবরের আপডেট পেতে আমাদের অফিসিয়াল ফেসবুক পেজ টেকনো ইনফো বিডি তে লাইক দিয়ে আমাদের সাথেই থাকুন।

এ উপলক্ষে সম্প্রতি ব্যাংকের করপোরেট অফিসে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যমুনা ব্যাংক লিমিটেড ও যমুনা ব্যাংক ফাউন্ডেশনের চেয়ারম্যান নূর মোহাম্মদ।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্যাংকের পরিচালক কানুতোষ মজুমদার ও মো. ইসমাইল হোসেন সিরাজী। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও মির্জা ইলিয়াছ উদ্দিন আহম্মেদ।

অনুষ্ঠানের প্রধান অতিথি নূর মোহাম্মদ বলেন, ‘ক্যাজুয়াল স্টাফ (পিয়ন/টি বয়/ড্রাইভার/ইলেকট্রিশিয়ান) ব্যাংকে ১০ বছরের চাকরির মানদণ্ড পূরণ করলেই এবং বিপণন ও এসএমই কর্মীদের ক্ষেত্রে চাকরিতে পাঁচ বছর সফলতার সঙ্গে পূর্ণ করলেই কনফার্মেশন দেওয়া হবে। কনফার্মেশনের মাধ্যমে, এই চুক্তিভিত্তিক কর্মচারীদের মূলধারার ব্যাংকিং এ প্রবেশ করানো হলো। তারা এখন স্থায়ী কর্মচারীদের মতোই সমস্ত সুযোগ সুবিধা ভোগ করতে পারবেন।’

আরও দেখুন: আবুল বাশার এবং সোহেলা হোসেন এনসিসি ব্যাংকের চেয়ারম্যান ও ভাইস-চেয়ারম্যান পুনঃনির্বাচিত

Related Articles

Leave a Reply

Back to top button