হোমইসলামিক ব্যাংকইসলামী ব্যাংকইসলামী ব্যাংকের মুনাফা বেড়েছে

ইসলামী ব্যাংকের মুনাফা বেড়েছে

শেয়ারবাজারে তালিকাভুক্ত ইসলামী ব্যাংকের শেয়ার প্রতি মুনাফা (ইপিএস) ১৬ শতাংশ বেড়েছে। আগের বছরের একই সময়ের তুলনায় চলতি বছরের ৯ মাসে (জানুয়ারি-সেপ্টেম্বর’২১) এই মুনাফা বেড়েছে।

শেয়ারবাজারে তালিকাভুক্ত ইসলামী ব্যাংকের শেয়ার প্রতি মুনাফা (ইপিএস) ১৬ শতাংশ বেড়েছে। আগের বছরের একই সময়ের তুলনায় চলতি বছরের ৯ মাসে (জানুয়ারি-সেপ্টেম্বর’২১) এই মুনাফা বেড়েছে। কোম্পানি সূত্রে এ তথ্য জানা গেছে।

কোম্পানিটির ৯ মাসে (জানুয়ারি-সেপ্টেম্বর’২১) সমন্বিত শেয়ারপ্রতি মুনাফা (ইপিএস) হয়েছে ২.৬৭ টাকা। আগের বছরের একই সময়ে এই ইপিএস হয়েছিল ২.৩০ টাকা। এ হিসাবে মুনাফা ০.৩৭ টাকা বা ১৬ শতাংশ বেড়েছে।

এদিকে কোম্পানিটির ৩য় প্রান্তিকে (জুলাই-সেপ্টেম্বর’২১) সমন্বিত শেয়ারপ্রতি মুনাফা (ইপিএস) হয়েছে ০.৫৯ টাকা। আগের বছরের একই সময়ে এই ইপিএস হয়েছিল ০.৩৬ টাকা। এ হিসাবে মুনাফা ০.২৩ টাকা বা ৬৪ শতাংশ বেড়েছে।

টেকনো ইনফো বিডি‘র প্রিয় পাঠক: প্রযুক্তি, ব্যাংকিং ও চাকরির গুরুত্বপূর্ণ খবরগুলোর আপডেট পেতে আমাদের অফিসিয়াল ফেসবুক পেজ টেকনো ইনফো বিডি এবং মতামত প্রকাশের জন্য ফেসবুক গ্রুপ টেকনো ইনফো বিডি এ লাইক দিয়ে আমাদের সাথেই থাকুন।

২০২১ সালের ৩০ সেপ্টেম্বর কোম্পানিটির সমন্বিত শেয়ারপ্রতি সম্পদ (এনএভিপিএস) দাঁড়িয়েছে ৪০.৫৯ টাকায়।

আরও দেখুন:
ইসলামী ব্যাংকের দুই কর্মকর্তার মৃত্যু
ব্যাংকের এটিএম সেবার ফি বাড়ল

এ সম্পর্কিত আরও দেখুন

Leave a Reply

- Advertisment -

এ সপ্তাহের জনপ্রিয় পোস্ট

- Advertisment -

সর্বশেষ পোস্ট

- Advertisment -