সাম্প্রতিক

ইসলামিক রিটেইল ব্যাংকিং অ্যাওয়ার্ড পেল ইসলামী ব্যাংক

যুক্তরাজ্যভিত্তিক ফাইন্যান্সিয়াল ইন্টেলিজেন্স হাউজ ক্যামব্রিজ ইন্টারন্যাশনাল ফাইন্যান্সিয়াল অ্যানালিটিকা প্রদত্ত “দ্যা স্ট্রংগেস্ট ইসলামিক রিটেইল ব্যাংক ইন সাউথ এশিয়া ২০২২ এবং দ্যা স্ট্রংগেস্ট ইসলামিক রিটেইল ব্যাংক ইন বাংলাদেশ ২০২২” লাভ করেছে ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড।

টেকনো ইনফো বিডি‘র প্রিয় পাঠক: প্রযুক্তি, ব্যাংকিং ও চাকরির গুরুত্বপূর্ণ খবরের আপডেট পেতে আমাদের অফিসিয়াল ফেসবুক পেজ টেকনো ইনফো বিডি তে লাইক দিয়ে আমাদের সাথেই থাকুন।

১২ ডিসেম্বর ২০২২ ভার্চুয়াল প্লাটফর্মে আনুষ্ঠানিকভাবে এ পুরস্কার ঘোষণা করেন ইসলামিক রিটেইল ব্যাংকিং অ্যাওয়ার্ড কমিটির সভাপতি প্রফেসর হুমায়ুন দার, পিএইচডি। পুরস্কারগ্রহীতা হিসেবে অনুষ্ঠানে যোগ দেন ইসলামী ব্যাংকের ম্যানেজিং ডাইরেক্টর ও সিইও মুহাম্মদ মুনিরুল মওলা।

বিশ্বব্যাপী ব্যাংক ও আর্থিক প্রতিষ্ঠানসমূহের ইসলামিক ব্যাংকিং দক্ষতা ও কর্মদক্ষতা বিশ্লেষন করে এবং ইসলামিক রিটেইল ব্যাংকিংয়ের উন্নয়ন, প্রবৃদ্ধি এবং সাফল্যে গুরুত্বপূর্ণ অবদান রাখার জন্য ব্যক্তি এবং প্রতিষ্ঠানকে এ পুরষ্কার প্রদান করা হয়।

আরও দেখুন: ব্যাংকিং ব্যবস্থা চুরমার করতে ইসলামী ব্যাংক নিয়ে প্রচার হচ্ছে

ক্যামব্রিজ ইনস্টিটিউট অব ইসলামিক ফাইন্যান্স কর্তৃক যুক্তরাষ্ট্র, এশিয়া এবং আফ্রিকার রিটেইল ইসলামী ব্যাংক এবং আর্থিক প্রতিষ্ঠানগুলির বৈশ্বিক র‌্যাঙ্কিংয়ের ভিত্তিতে এই পুরষ্কার প্রদান করা হয়।

Related Articles

Leave a Reply

Back to top button