Monday, January 17, 2022

ইসলামী ব্যাংক জীবননগর শাখা লকডাউন

জনপ্রিয় পোস্ট

চুয়াডাঙ্গার জীবননগর উপজেলা শাখার ইসলামী ব্যাংক লিমিটেড বাংলাদেশ লকডাউন করে দিয়েছে উপজেলা প্রশাসন। একই সাথে জীবননগর পৌরসভাকে রেডজোন হিসেবে চিহ্নিত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য জেলা প্রশাসক নজরুল ইসলাম সরকারকে অনুরোধ করেছেন জেলা সিভিল সার্জন ডা. এএসএম মারুফ হাসান। রেডজোন চিহ্নিত পৌরসভাকে লকডাউন করার বিষয়ে আজ সিদ্ধান্ত হতে পারে।

এর আগে গতকাল সোমবার রাতে জীবননগরে একইদিনে নতুন করে ৬ জন করোনায় আক্রান্ত রোগী সনাক্ত হয়, যার ৫ জনই জীবননগর ইসলামী ব্যাংক শাখার স্টাফ। যার কারণে গত রাতেই জেলা প্রশাসক ও জেলা করোনা ভাইরাস প্রতিরোধ কমিটির সভাপতি নজরুল ইসলাম সরকার মহোদয়ের নির্দেশনা মোতাবেক উপজেলা করোনা ভাইরাস প্রতিরোধ কমিটির সদস্য সচিব, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. জুলিয়েট পারউইন স্নিগ্ধার সাথে আলোচনা করে ব্যাংকটি পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত লকডাউন করে দেন উপজেলা নির্বাহী অফিসার ও উপজেলা করোনা ভাইরাস প্রতিরোধ কমিটির সভাপতি এস এম মুনিম লিংকন।

জীবননগর ইসলামী ব্যাংক শাখার এক নৈশপ্রহরী দর্শনা বাসষ্ট্যাণ্ডের সোলাইমান হক করোনায় আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করার পর নতুন করে এই ৫ জন স্টাফ করোনায় আক্রান্ত হলেন। আরও বেশকিছু মানুষ আক্রান্ত হওয়ার সম্ভাবনা রয়েছে কারণ উপজেলার ভেতর এই ব্যাংকটি অত্যন্ত জনপ্রিয়। প্রতিদিনই শত শত লোক ব্যাংকটি থেকে লেনদেন করেন। তবে যারা গত এক সপ্তাহের মধ্যে ব্যাংকে লেনদেন করেছেন তাদের সকলকে হোম কোয়ারান্টেইনে থাকার পরামর্শ দেওয়া হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ পোস্ট

দুই জেলায় অফিসার নিয়োগ দেবে সিটি ব্যাংক

দেশের অন্যতম শীর্ষস্থানীয় বাণিজ্যিক ব্যাংক দি সিটি ব্যাংক লিমিটেড সম্প্রতি নতুন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। প্রতিষ্ঠানটিতে অফিসার (টেম্পোরারি)- কালেকশন...

এ সম্পর্কিত আরও