ইসলামী ব্যাংকের ১০% ক্যাশ ডিভিডেন্ড ঘোষণা

ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড-এর পরিচালনা পর্ষদ ব্যাংকের শেয়ারহোল্ডারদের জন্য ২০২০ সালে ১০% ক্যাশ ডিভিডেন্ড সুপারিশ করেছে।

ব্যাংকের ৩৮তম বার্ষিক সাধারণ সভার অনুমোদন সাপেক্ষে এ ডিভিডেন্ড প্রদান করা হবে। ব্যাংকের চেয়ারম্যান প্রফেসর মোঃ নাজমুল হাসান, পিএইচডি-এর সভাপতিতে মঙ্গলবার, ২৭ এপ্রিল ২০২১ ভার্চুয়্যাল প্লাটফর্মে অনুষ্ঠিত পরিচালনা পর্ষদ সভায় এ সিদ্ধান্ত গৃহীত হয়।

সভায় ভাইস চেয়ারম্যান ইউসিফ আবদুল্লাহ আল-রাজী ও মোঃ সাহাবুদ্দিন, আইডিবি-র প্রতিনিধি ড. আরিফ সুলেমানসহ অন্যান্য পরিচালকবৃন্দ, ম্যানেজিং ডাইরেক্টর ও সিইও মুহাম্মদ মুনিরুল মওলা এবং ডেপুটি ম্যানেজিং ডাইরেক্টর ও কোম্পানি সেক্রেটারি জে.কিউ.এম. হাবিবুল্লাহ, এফসিএস উপস্থিত ছিলেন।

টেকনো ইনফো বিডি‘র প্রিয় পাঠক: প্রযুক্তি, ব্যাংকিং ও চাকরির গুরুত্বপূর্ণ খবরের আপডেট পেতে আমাদের অফিসিয়াল ফেসবুক পেজ টেকনো ইনফো বিডি তে লাইক দিয়ে আমাদের সাথেই থাকুন।

আগামী ২৭ জুন ২০২১, রবিবার ব্যাংকের ৩৮তম বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠানের সিদ্ধান্ত গৃহীত হয়। ব্যাংকের ডিভিডেন্ড-এর রেকর্ড তারিখ নির্ধারণ করা হয়েছে ২০ মে ২০২১, বৃহস্পতিবার। এছাড়া, সভায় ৩১ মার্চ শেষ হওয়া ২০২১ সালের প্রথম প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক বিবরনী অনুমোদিত হয়।

আরও পড়ুনঃ
ব্যাংকের নিট মুনাফার ১% দিয়ে ‘স্টার্ট-আপ ফান্ড’ গঠনের নির্দেশ
করোনায় কৃষি ও পল্লী ঋণের সুদহার ৮ শতাংশ নির্ধারণ
বর্ধিত লকডাউনে ব্যাংক লেনদেন চলবে আগের নিয়মেই

Related Articles

Leave a Reply

Back to top button