ইসলামী ব্যাংক বিরামপুর শাখার ৫জন করোনায় আক্রান্ত

0

ইসলামী ব্যাংক বিরামপুর শাখায় ৫ জন কর্মকর্তা করোনা আক্রান্ত হলেও ঝুঁকি নিয়েই গতকাল রবিবার (২৮ জুন) শাখার স্বাভাবিক কার্যক্রম চালিয়েছে ব্যাংক কর্তৃপক্ষ। এতে ব্যাংকের অন্যান্য কর্মী ও গ্রাহকের করোনা সংক্রমিত হওয়ার ঝুঁকি তৈরি হয়েছে। এমন ঝুকি নিয়ে চলছে ব্যাংক কার্যক্রম যার কারণে আতংকে আছে অন্যান্য কর্মীরা।

আক্রান্ত ব্যক্তিদের মধ্যে দুই জন সিনিয়র অফিসার, একজন ক্যাশ ইনচার্জ, একজন পিয়ন এবং একজন গোডাউন ইনচার্জ হিসেবে ইসলামী ব্যাংক বিরামপুর শাখায় কর্মরত রয়েছেন। গত তিন দিনে তাদের আক্রান্ত হবার ফলাফল প্রকাশ হয়।

ইসলামী ব্যাংক বিরামপুর শাখার ম্যানেজার মোশারফ হোসেন বলেন, শাখা লকডাউন বা স্বাভাবিক কার্যক্রমের ব্যাপারে প্রশাসন সিদ্ধান্ত গ্রহণ করবেন। প্রশাসন যে সিদ্ধান্ত দেবে সেই অনুযায়ী আমরা নির্দেশনা মেনে চলবো।

তিনি জানান, যারা আক্রান্ত হয়েছেন তারা গত ১৭-১৮ দিন ধরে অফিসে আসেন নি। যখন তারা আমাকে জ্বর-সর্দির কথা জানিয়েছেন তখনি তাদের ছুটি দিয়ে দিয়েছি। এখনো ৫ জন কর্মীর জ্বর-সর্দি থাকার কারণে ছুটি দিয়ে বাড়িতে থাকতে বলা হয়েছে।

তিনি বলেন, অফিসে সবাই স্বাস্থ্য বিধি মেনে কার্যক্রম পরিচালনা করছেন। আশা করি আমাদের অন্য কারও মধ্যে সংক্রমণ ছড়াবে না।

বিরামপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা পরিমল সরকার বলেন, ইসলামী ব্যাংক বিরামপুর শাখায় পাঁচজন ব্যাংক কর্মী করোনা আক্রান্ত হয়েছে আরো তিনজন কর্মীর নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হয়েছে। তাদের ফলাফল আসার পর আলোচনা করে খুব দ্রুতই শাখাটি লকডাউনের জন্য ব্যবস্থা নেওয়া হবে।

বিরামপুর থানার ওসি মনিরুজ্জামান বলেন, ইসলামী ব্যাংক বিরামপুর শাখার পাঁচজন কর্মী আক্রান্তের কথা শুনেছি। এই মুহূর্তে ইসলামী ব্যাংক বিরামপুর শাখাটি লকডাউন করে দেওয়া উচিৎ।

Leave a Reply