ইসলামী ব্যাংকের ৫৫ এজেন্ট ব্যাংকিং আউটলেট উদ্বোধন

0

ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড এর দেশব্যাপী ৫৫টি এজেন্ট ব্যাংকিং আউটলেটের উদ্বোধন করা হয়েছে।

বৃহস্পতিবার (৩১ ডিসেম্বর) ব্যাংকের ম্যানেজিং ডিরেক্টর ও সিইও মো. মাহবুব উল আলম প্রধান অতিথি হিসেবে ভার্চুয়াল প্ল্যাটফর্মে একযোগে এজেন্ট আউলেটগুলোর উদ্বোধন করেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন অ্যাডিশনাল ম্যানেজিং ডিরেক্টর মুহাম্মদ মুনিরুল মওলা, মুহাম্মদ কায়সার আলী ও মো. ওমর ফারুক খান।

ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর মো. মোশাররফ হোসাইনের সভাপতিত্বে স্বাগত বক্তব্য রাখেন এজেন্ট ব্যাংকিং ডিভিশনপ্রধান মো. মাহবুব আলম। ব্যাংকের ঊর্ধ্বতন নির্বাহী ও কর্মকর্তা, সংশ্লিষ্ট জোন ও শাখার প্রধান, আউটলেটের স্বত্বাধিকারী, গ্রাহক, শুভানুধ্যায়ী এবং গণমান্য ব্যক্তিবর্গ অনুষ্ঠানে অংশগ্রহণ করেন।

প্রধান অতিথির ভাষণে মাহবুব উল আলম বলেন, জনগণের ভালোবাসা অর্জনের মাধ্যমে ইসলামী ব্যাংক দেশের জাতীয় আস্থা ও বিশ্বাসের প্রতিষ্ঠানে পরিণত হয়েছে। এই ব্যাংক দেশের এক তৃতীয়াংশের বেশি রেমিট্যান্স আহরণের মাধ্যমে বৈদেশিক মুদ্রার রিজার্ভে গুরুত্বপূর্ণ অবদান রেখে চলেছে।

তিনি বলেন, গ্রাহক ও কর্মকর্তাদের মধ্যে সততা ও শরীআর নীতি অবলম্বন, কর্মকর্তাদের আন্তরিকতা, নিষ্ঠা ও আধুনিক প্রযুক্তি সমৃদ্ধ সেবার ফলেই ইসলামী ব্যাংক শ্রেষ্ঠত্বের এই অবস্থানে পৌঁছেছে।

ইসলামী ব্যাংকের মৌলিক এ নীতিমালাগুলোকে যথাযথ ধারণ ও পরিপালন করে আধুনিক প্রযুক্তিসমৃদ্ধ সেবা দিতে নতুন এই এজেন্ট কর্মকর্তাদের নির্দেশনা দেন তিনি।

Leave a Reply