হোমব্যাংকিংএজেন্ট ব্যাংকিংইসলামী ব্যাংকের ৫৫ এজেন্ট ব্যাংকিং আউটলেট উদ্বোধন

ইসলামী ব্যাংকের ৫৫ এজেন্ট ব্যাংকিং আউটলেট উদ্বোধন

ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড এর দেশব্যাপী ৫৫টি এজেন্ট ব্যাংকিং আউটলেটের উদ্বোধন করা হয়েছে।

বৃহস্পতিবার (৩১ ডিসেম্বর) ব্যাংকের ম্যানেজিং ডিরেক্টর ও সিইও মো. মাহবুব উল আলম প্রধান অতিথি হিসেবে ভার্চুয়াল প্ল্যাটফর্মে একযোগে এজেন্ট আউলেটগুলোর উদ্বোধন করেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন অ্যাডিশনাল ম্যানেজিং ডিরেক্টর মুহাম্মদ মুনিরুল মওলা, মুহাম্মদ কায়সার আলী ও মো. ওমর ফারুক খান।

টেকনো ইনফো বিডি‘র প্রিয় পাঠক: প্রযুক্তি, ব্যাংকিং ও চাকরির গুরুত্বপূর্ণ খবরের আপডেট পেতে আমাদের অফিসিয়াল ফেসবুক পেজ টেকনো ইনফো বিডি তে লাইক দিয়ে আমাদের সাথেই থাকুন।

ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর মো. মোশাররফ হোসাইনের সভাপতিত্বে স্বাগত বক্তব্য রাখেন এজেন্ট ব্যাংকিং ডিভিশনপ্রধান মো. মাহবুব আলম। ব্যাংকের ঊর্ধ্বতন নির্বাহী ও কর্মকর্তা, সংশ্লিষ্ট জোন ও শাখার প্রধান, আউটলেটের স্বত্বাধিকারী, গ্রাহক, শুভানুধ্যায়ী এবং গণমান্য ব্যক্তিবর্গ অনুষ্ঠানে অংশগ্রহণ করেন।

প্রধান অতিথির ভাষণে মাহবুব উল আলম বলেন, জনগণের ভালোবাসা অর্জনের মাধ্যমে ইসলামী ব্যাংক দেশের জাতীয় আস্থা ও বিশ্বাসের প্রতিষ্ঠানে পরিণত হয়েছে। এই ব্যাংক দেশের এক তৃতীয়াংশের বেশি রেমিট্যান্স আহরণের মাধ্যমে বৈদেশিক মুদ্রার রিজার্ভে গুরুত্বপূর্ণ অবদান রেখে চলেছে।

তিনি বলেন, গ্রাহক ও কর্মকর্তাদের মধ্যে সততা ও শরীআর নীতি অবলম্বন, কর্মকর্তাদের আন্তরিকতা, নিষ্ঠা ও আধুনিক প্রযুক্তি সমৃদ্ধ সেবার ফলেই ইসলামী ব্যাংক শ্রেষ্ঠত্বের এই অবস্থানে পৌঁছেছে।

ইসলামী ব্যাংকের মৌলিক এ নীতিমালাগুলোকে যথাযথ ধারণ ও পরিপালন করে আধুনিক প্রযুক্তিসমৃদ্ধ সেবা দিতে নতুন এই এজেন্ট কর্মকর্তাদের নির্দেশনা দেন তিনি।

এ সম্পর্কিত আরও দেখুন

Leave a Reply

এ সপ্তাহের জনপ্রিয় পোস্ট

সর্বশেষ পোস্ট