ডাউনলোড করুন আইফোন এক্সএস, এক্সএস ম্যাক্স ও এক্সআর এর চমৎকার ওয়ালপেপার

টিআইবিঃ আসসালামু আলাইকুম। বন্ধুরা কেমন আছেন? আজ আপনাদের জন্য আইফোন এক্সএস, আইফোন এক্সএস ম্যাক্স এবং আইফোন এক্সআর স্টক ওয়ালপেপারের সম্পূর্ণ সেট নিয়ে এলাম। এই বছরের লাইন আপের জন্য অ্যাপল ৩টি নতুন আইফোন চালু করেছে যা আইফোন এক্সএস, আইফোন এক্স ম্যাক্স এবং আইফোন এক্সআর। এই ফোনগুলো ওয়ালপেপার আপনাদের সেটের সৌন্দর্য আরোও বাড়িয়ে দিবে।

টেকনো ইনফো বিডি‘র প্রিয় পাঠক: প্রযুক্তি, ব্যাংকিং ও চাকরির গুরুত্বপূর্ণ খবরের আপডেট পেতে আমাদের অফিসিয়াল ফেসবুক পেজ টেকনো ইনফো বিডি তে লাইক দিয়ে আমাদের সাথেই থাকুন।

এই ওয়ালপেপার গুলো আইফোনের অফিশিয়াল স্টক ওয়ালপেপার যা আপনাদের জন্য নিয়ে এলাম। আপনার ইচ্ছা করলে নিচের লিঙ্ক থেকে জিপ ফাইল ডাউনলোড করে নিতে পারেন।

আইফোন এক্সএস, আইফোন এক্সএস ম্যাক্স এবং আইফোন এক্সআর মডেলের আইফোনে এসেছে অ্যাপলের নতুন এ১২ বায়োনিক চিপ। এ১২ বায়োনিক চিপে থাকছে সর্বাধুনিক সাত ন্যানোমিটার আর্কিটেকচার। অ্যাপল বলেছে, তাদের এবারের তৈরি নতুন ৬ কোরের এ১২ বায়োনিক চিপ আগের চেয়ে ১৫ শতাংশ দ্রুতগতির। কোম্পানির দাবি এটি এই মুহুর্তে সব থেকে শক্তিশালী মোবাইল প্রসেসার। নীচের লিঙ্ক থেকে স্টক আইফোন এক্সএস, আইফোন এক্সএস ম্যাক্স এবং আইফোন এক্সআর স্টক ওয়ালপেপার ডাউনলোড করুন।

নীচের লিংক থেকে রঙিন এবং অত্যাশ্চর্য আইফোন এক্সএস, আইফোন এক্সএস ম্যাক্স এবং আইফোন এক্সআর স্টক ওয়ালপেপার ডাউনলোড করতে পারেন, যা যে কোন ডিভাইসে ব্যবহার করা যেতে পারে। আইফোন এক্সএস, এক্সএস ম্যাক্স এবং এক্সআর সব স্টক ওয়ালপেপার 1080 X 1920 পিক্সেল রেজোলিউশনে যা সম্পূর্ণ HD তে আছে।

আইফোন এক্সএস, আইফোন এক্সএস ম্যাক্স এবং আইফোন এক্সআর স্টক ওয়ালপেপার ডাউনলোড করুন

  • আইফোন এক্সএস এবং আইফোন এক্সএস ম্যাক্স ওয়ালপেপার ডাউনলোড করুন – ক্লিক
  • আইফোন এক্সআর ওয়ালপেপার ডাউনলোড করুন – ক্লিক

এই সুন্দর এবং রঙিন আইফোন এক্সএস, আইফোন এক্সএস ম্যাক্স এবং আইফোন এক্সআর স্টক ওয়ালপেপার ডাউনলোড করুন এবং আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন।

Leave a Reply

Back to top button