সোনালী ব্যাংক ও ট্যাপের মধ্যে আন্তঃলেনদেন সেবা চালু

মোবাইল আর্থিক সেবাদানকারী প্রতিষ্ঠান ট্রাস্ট আজিয়াটা পে বা ট্যাপ এবং সোনালী ব্যাংকের মধ্যে আন্তঃলেনদেন সেবা চালু হয়েছে। এখন থেকে ট্যাপ গ্রাহকরা ব্যাংকে না গিয়ে, যে কোনো স্থান থেকেই সোনালী ব্যাংকের অ্যাকাউন্ট থেকে অ্যাড মানি এবং ট্যাপ অ্যাকাউন্ট থেকে সোনালী ব্যাংকের অ্যাকাউন্টে ফান্ড ট্রান্সফার করতে পারবেন। মূলত গ্রাহকদের আর্থিক লেনদেন সহজ ও সাশ্রয়ী করতেই ট্যাপ এর এ উদ্যোগ।

গ্রাহকরা ট্যাপ অ্যাপে সোনালী ব্যাংকের অ্যাকাউন্ট যোগ করলে কোন ধরনের চার্জ ছাড়াই অ্যাড মানি করা যাবে। এ সেবা পেতে ট্যাপ অ্যাপে গিয়ে অ্যাড মানি বা ফান্ড ট্রান্সফার অপশনে প্রবেশ করতে হবে। অ্যাকাউন্ট হোল্ডারের নাম ও ব্যাংক অ্যাকাউন্ট নাম্বার দিয়ে লিংক করে কনফার্ম পেমেন্ট করলেই পুরো প্রক্রিয়াটি সম্পন্ন হবে।

এ বিষয়ে ট্যাপের প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) দেওয়ান নাজমুল হাসান বলেন, এই সার্ভিসের ফলে ট্যাপ ও সোনালী ব্যাংকের গ্রাহকদের আন্তঃলেনদেনে সময় ও অর্থ দুই-ই বাঁচবে। একই সঙ্গে গ্রাহকদের লেনদেন প্রক্রিয়াও ঝামেলাহীন ও ঝুঁকিমুক্ত হবে। গ্রাহকরা ব্যাংক থেকে যে কোনো ট্যাপ অ্যাকাউন্টে দৈনিক সর্বোচ্চ ৫০ হাজার ও মাসে তিন লাখ টাকা পর্যন্ত অ্যাড মানি বা ফান্ড ট্রান্সফার করতে পারবেন।

টেকনো ইনফো বিডি‘র প্রিয় পাঠক: প্রযুক্তি, ব্যাংকিং ও চাকরির গুরুত্বপূর্ণ খবরের আপডেট পেতে আমাদের অফিসিয়াল ফেসবুক পেজ টেকনো ইনফো বিডি তে লাইক দিয়ে আমাদের সাথেই থাকুন।

আরও দেখুন: ট্রেড লাইসেন্স ছাড়াই খোলা যাবে ব্যবসায়িক হিসাব

উল্লেখ্য, সোনালী ব্যাংক ছাড়াও ট্যাপ এর গ্রাহকরা বর্তমানে ট্রাস্ট ব্যাংক, মিউচ্যুয়াল ট্রাস্ট ব্যাংক, মাস্টারকার্ড ও ভিসা কার্ড থেকে তাদের ওয়ালেটে অ্যাড মানি ও ফান্ড ট্রান্সফার করতে পারছেন।

Related Articles

Leave a Reply

Back to top button