এনআরবি গ্লোবাল ব্যাংকের ৭টি ইসলামিক ব্যাংকিং উপ শাখার উদ্বোধন

0

আধুনিক ব্যাংকিং সেবার প্রতিশ্রুতি নিয়ে ১৩ ডিসেম্বর, ২০২০ ঐতিহ্যবাহী ঢাকার মাদারটেকের চৌরাস্তায়, কুষ্টিয়ার চৌড়হাস মোড়ে, চট্টগ্রামের মহাজন হাটে, যশোরের মোড়লী মোড়ে, গাজীপুরের নাগরীতে, নোয়াখালীর খলিফার হাটে এবং খুলনার ডুমুরিয়ায় এনআরবি গ্লোবাল ব্যাংকের ৭টি ইসলামিক ব্যাংকিং উপশাখার আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়।

প্রধান অতিথি হিসেবে অনলাইনে উপশাখাগুলোর আনুষ্ঠানিক উদ্বোধন করেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ হাবিব হাসনাত। এ সময় ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক মো. গোলাম সারওয়ার ও কাজী মশিউর রহমান জেহাদ, উপ ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ শামসুল ইসলাম ও আতাউস সামাদ, প্রধান কার্যালয়ের বিভাগীয় প্রধান, শাখা ব্যবস্থাপক, ব্যাংকের বিভিন্ন স্তরের কর্মকর্তাসহ আমন্ত্রিত সম্মানীত অতিথি ও গ্রাহকবৃন্দ উপস্থিত ছিলেন।

এনআরবি গ্লোবাল ব্যাংক ইসলামিক ব্যাংকিং শাখা এবং চলমান শাখাগুলোর মধ্যে থেকে ইসলামী ব্যাংকিং উইন্ডো চালুর মাধ্যমে কনভেনশনাল ব্যাংকিংয়ের পাশাপাশি ইসলামিক ব্যাংকিং সেবা প্রদান করে আসছে।

এনআরবি গ্লোবাল ব্যাংক খুব শীঘ্রই পূর্ণাঙ্গ ইসলামী ব্যাংকে রুপান্তর হতে যাচ্ছে। উৎকর্ষ ব্যাংকিং সেবা ও অত্যাধুনিক প্রযুক্তির মাধ্যমে ব্যাংকটি দেশে ও দেশের বাইরে তাঁর স্বকিয়তা বজায় রেখে অত্যন্ত দ্রুততার সাথে শাখা সম্প্রসারণ করবে বলে আশাবাদ ব্যক্ত করা হয়।

Leave a Reply