সাম্প্রতিক

আইএফআইসি ব্যাংক উপশাখার ১ হাজার মাইলফলক অর্জন

অত্যাধুনিক ব্যাংকিং প্রযুক্তির সাথে দেশের বৃহত্তম ব্যাংকিং নেটওয়ার্ক গড়ে তোলার লক্ষ্যে আইএফআইসি ব্যাংক এক হাজার উপশাখার মাইলফলক অর্জন করেছে।

টেকনো ইনফো বিডি‘র প্রিয় পাঠক: প্রযুক্তি, ব্যাংকিং ও চাকরির গুরুত্বপূর্ণ খবরের আপডেট পেতে আমাদের অফিসিয়াল ফেসবুক পেজ টেকনো ইনফো বিডি তে লাইক দিয়ে আমাদের সাথেই থাকুন।

শনিবার (২৬ নভেম্বর) আইএফআইসি ব্যাংক বাংলাদেশের প্রথম ব্যাংক হিসাবে ইতিহাস তৈরি করে ১০০০তম উপশাখা প্রতিষ্ঠা করে ঐতিহাসিক মুজিবনগর, মেহেরপুরে একটি নতুন উপশাখা উদ্বোধন করে।

সালমান এফ রহমান, এমপি, আইএফআইসি ব্যাংক লিমিটেডের চেয়ারম্যান এবং মাননীয় প্রধানমন্ত্রীর বেসরকারি খাতের শিল্প ও বিনিয়োগ বিষয়ক উপদেষ্টা এবং প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনপ্রশাসন মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন।

মুজিবনগর মুক্তিযুদ্ধ স্মৃতি মিলনায়তনে আয়োজিত এক হাজার উপশাখা মাইলফলক উদযাপন অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রশাসন। মেহেরপুরের জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট ডাঃ মোহাম্মদ মুনসুর আলম খান, মেহেরপুর জেলা পুলিশ সুপার মোঃ রফিউল আলম, মেহেরপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও গাংনী উপজেলা চেয়ারম্যান এম এ খালেক, ব্যবস্থাপনা পরিচালক (ভারপ্রাপ্ত) সৈয়দ মনসুর মোস্তফা, পরিচালনা পর্ষদের সদস্যবৃন্দ। অনুষ্ঠানে আইএফআইসি ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক ও ঊর্ধ্বতন কর্মকর্তাসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ ও সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে সালমান এফ. রহমান বলেন, বাংলাদেশের অস্থায়ী সরকার যে জমিতে গঠিত হয়েছিল সেখানে মুজিবনগরে অনুপোশাখা খুলে আইএফআইসি ব্যাংক এক হাজার উপশাখার মাইলফলক অর্জন করেছে এবং শপথ ​​গ্রহণ করেছে। অন্তর্ভুক্তিমূলক ব্যাংকিং নিশ্চিত করার চূড়ান্ত লক্ষ্য নিয়ে আইএফআইসি ব্যাংকের এই প্রচেষ্টা অব্যাহত থাকবে।

আরও দেখুন:
ফ্রিল্যান্সারদের জন্য আইএফআইসি ব্যাংকের বিশেষ ব্যাংকিং সেবা
আইএফআইসি ব্যাংকের ৪০ কোটি টাকা খেলাপি আদায়

বিশেষ অতিথির বক্তব্যে প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন ঐতিহাসিক মুজিবনগরে আইএফআইসি ব্যাংকের উপশাখা উদ্বোধন এবং অন্তর্ভুক্তিমূলক ব্যাংকিং নিশ্চিতকরণে ব্যাংকটির প্রচেষ্টার প্রশংসা করেন। মুজিবনগরের আইএফআইসি ব্যাংকের এই পদাঙ্ক ভবিষ্যতে মেহেরপুরের কৃষিভিত্তিক গ্রামীণ অর্থনীতিকে এগিয়ে নিতে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে বলেও তিনি উল্লেখ করেন।

Related Articles

Leave a Reply

Back to top button