ইসলামী ব্যাংকের কিউআর পেমেন্ট থ্রো সেলফিন অ্যাপের উদ্বোধন

ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড-এর ডিজিটাল পেমেন্ট সার্ভিস ‘কিউ আর পেমেন্ট থ্রো সেলফিন অ্যাপ উইথ এসএসএল কমার্জ’ গত বুধবার ইসলামী ব্যাংক টাওয়ারে উদ্বোধন করা হয়। ব্যাংকের ম্যানেজিং ডাইরেক্টর ও সিইও মুহাম্মদ মুনিরুল মওলা প্রধান অতিথি হিসেবে এ ক্যাম্পেইন উদ্বোধন করেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন এসএসএল কমার্জ-এর গ্রুপ উপদেষ্টা আহমেদ কামাল খান চৌধুরী, ব্যাংকের অ্যাডিশনাল ম্যানেজিং ডাইরেক্টর মুহাম্মদ কায়সার আলী ও মোঃ ওমর ফারুক খান।

অনুষ্ঠানে ধন্যবাদ জ্ঞাপন করেন চিফ রিস্ক অফিসার মোহাম্মদ আলী এবং স্বাগত বক্তব্য দেন সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট আবুল ফয়েজ মুহাম্মাদ কামালুদ্দীন।

টেকনো ইনফো বিডি‘র প্রিয় পাঠক: প্রযুক্তি, ব্যাংকিং ও চাকরির গুরুত্বপূর্ণ খবরের আপডেট পেতে আমাদের অফিসিয়াল ফেসবুক পেজ টেকনো ইনফো বিডি তে লাইক দিয়ে আমাদের সাথেই থাকুন।

ব্যাংকের ডেপুটি ম্যানেজিং ডাইরেক্টর আবু রেজা মো. ইয়াহিয়া ও জে কিউ এম হাবিবুল্লাহ, ব্যাংকের ক্যামেলকো তাহের আহমেদ চৌধুরী, সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট মোহাম্মদ জামাল উদ্দিন মজুমদার ও মুহাম্মদ শাব্বির, সিনিয়র ভাইস প্রেসিডেন্ট শহীদুল্লাহ মজুমদার, মোহাম্মদ রেজাউল করিম, মোহাম্মদ নাজিম উদ্দিন তালুকদার, সৈয়দ তাজুল ইসলাম ও মানজুরুল হক এবং এসএসএল কমার্জ এর চিফ অপারেটিং অফিসার মোহাম্মদ আনোয়ার হোসাইনসহ উভয় প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

আরও দেখুন:
মোস্ট আউটস্ট্যান্ডিং ইসলামিক ব্যাংক অ্যাওয়ার্ড পেলো ইসলামী ব্যাংক
দুস্থ ও শীতার্তদের জন্য ইসলামী ব্যাংকের ২ লাখ কম্বল প্রদান
ইসলামী ব্যাংকের মুনাফা বেড়েছে

Related Articles

Leave a Reply

Back to top button