টিআইবিঃ নতুন বছর উপলক্ষে হুয়াওয়ের হ্যান্ডসেটে বিশেষ অফার ঘোষণা দেয়া হয়েছে। ‘উইশ দ্য বেস্ট, উইথ দ্য বেস্ট’ নামের এ ক্যাম্পেইনের আওতায় ‘বাই ওয়ান উইন ওয়ান’ অফারে থাকছে মোবাইল হ্যান্ডসেট ও স্মার্ট টিভিসহ আকর্ষণীয় উপহার জিতে নেয়ার সুযোগ।

হুয়াওয়ে বাংলাদেশের তথ্যমতে, হ্যান্ডসেট ডিভাইসে এ বিশেষ অফার চলবে ৩১ জানুয়ারি পর্যন্ত। অনুমোদিত বিক্রয়কেন্দ্র থেকে নির্দিষ্ট মডেলের হ্যান্ডসেট কিনে গ্রাহকরা পুরস্কার হিসেবে হুয়াওয়ে স্মার্টফোন (প্রতিদিন ১টি) কিংবা ১টি ৫৫’’ স্মার্ট টেলিভিশন (প্রতি সপ্তাহে ১টি) জিতে নিতে পারবেন। বর্তমানে বাজারে থাকা হুয়াওয়ের সব হ্যান্ডসেট ও ট্যাবের ক্ষেত্রে অফারটি প্রযোজ্য হবে।

পুরস্কার হিসেবে থাকবে ওয়াই নাইন ২০১৮, ওয়াই সেভেন প্রো ২০১৮, ওয়াই সিক্স প্রাইম ২০১৮, ওয়াই ফাইভ প্রাইম, ওয়াই ফাইভ লাইট অথবা ওয়াই থ্রি ২০১৭ মডেলের হ্যান্ডসেটগুলোর যেকোনো একটি। এছাড়া প্রতি সপ্তাহে একজন বিজয়ী পাবেন ৫৫ ইঞ্চির স্মার্ট টিভি।

এ ক্যাম্পেইনের আওতায় ক্রেতারা পাবেন আকর্ষণীয় কিছু উপহার। হুয়াওয়ের মেট ২০ প্রোর সঙ্গে একটি ওয়্যারলেস চার্জার; নোভা থ্রিআইয়ের সঙ্গে নোভা প্রিমিয়াম গিফট বক্স; ওয়াই নাইন ২০১৯ ও ওয়াই নাইন ২০১৮ হ্যান্ডসেটের সঙ্গে আকর্ষণীয় গিফট বক্স উপহার পাবেন।

এছাড়া ওয়াই সেভেন প্রো ২০১৮ সংস্করণের সঙ্গে ব্লুটুথ এয়ারফোন ও ওয়াই সিক্স প্রাইম ২০১৮ সংস্করণের সঙ্গে পাওয়া যাবে ফোনের ব্যাক কাভার।

নিয়মাবলীঃ

১) এই অফার চলবে ১০ জানুয়ারি ২০১৯ থেকে ৩১ জানুয়ারি ২০১৯ পর্যন্ত।

২) হুয়াওয়ের সকল রেজিস্টার্ড দোকান থেকে এই অফার গ্রহণ করা যাবে।

৩) এই প্রতিযোগিতায় অংশগ্রহণের জন্য মোবাইলের এসএমএস অপশনে গিয়ে টাইপ করুন HuaweiStore CodeIMEI নাম্বার আর পাঠিয়ে দিন 26969-এ।

৪) হুয়াওয়ে বিজয়ী নির্ধারণ, অফার এবং তার নিয়ম পরিবর্তনের সকল অধিকার সংরক্ষণ করে।

  •  অফার সংক্রান্ত বিস্তারিত জানতে ০৯৬১২২২৮২২২
  • Gift Stock সীমিত। তাই স্টক শেষ হওয়ার আগেই সংগ্রহ করুন আপনার উপহার।

Leave a Reply