অনলাইনে বিশ্বকাপ ক্রিকেট ২০১৯ দেখবেন যেভাবে

0
696

শুরু হয়েছে আইসিসি ক্রিকেট বিশ্বকাপ ২০১৯ এর খেলা। অন্য দেশগুলোর মতো বাংলাদেশেও  রয়েছে অগনিত ক্রিকেট ভক্ত। টেলিভিশনে লাইভ খেলা উপভোগ করার চ্যানেল রয়েছে চারটি। এর মধ্যে রয়েছে বাংলাদেশ টেলিভিশন, মাছরাঙ্গা টেলিভিশন, গাজি টেলিভিশন ও স্টার স্পোর্টস নেটওয়ার্ক। এছাড়াও অনলাইনেও লাইভ খেলা উপভোগের সুযোগ রয়েছে। অনেকেই হয়তো লাইভ খেলা উপভোগ করার বিভিন্ন লিংক খুঁজে বেড়াচ্ছেন। তাদের সুবিধার্থে আইসিসি ক্রিকেট বিশ্বকাপ খেলা লাইভ দেখার কয়েকটি লিংক তুলে ধরা হলো টিআইবির আজকের লেখায়…

সরাসরি লিংকঃ

এই লিঙ্কে ক্লিক করে কোনো অ্যাকাউন্টে রেজিস্ট্রেশন ছাড়াই বিশ্বকাপ ক্রিকেট খেলা সরাসরি দেখতে পারবেন।

র‌্যাবিটহোলবিডিঃ

বাংলাদেশি স্ট্রিমিং সার্ভিস র‌্যাবিটহোলবিডি এবারের বিশ্বকাপ ক্রিকেট সরাসরি সম্প্রচার করছে। আপনি তাদের www.rabbitholebd.com গিয়ে অথবা গুগল প্লে স্টোর থেকে Rabbithole অ্যাপ ডাউনলোড করে খেলা উপভোগ করতে পারবেন। এছাড়া ইউটিউবেও র‌্যাবিটহোল চ্যানেলে লাইভ বিশ্বকাপ ক্রিকেট খেলা উপভোগ করতে পারেন। র‌্যাবিটহোলের ইউটিউব চ্যানেল থেকেও খেলা দেখা যাবে।

বায়োস্কোপঃ

বায়োস্কোপেও বিশ্বকাপ ক্রিকেট লাইভ দেখা যাবে। এজন্য গুগল প্লে স্টোর থেকে Bioscope অ্যাপটি ডাউনলোড করে বিশ্বকাপ ক্রিকেট লাইভ দেখতে পারেন।

মাছরাঙা টিভি অ্যাপঃ

টেলিভিশনের পাশাপাশি মাছরাঙা টিভি অ্যান্ড্রয়েড অ্যাপের মাধ্যমে মোবাইলে খেলা দেখতে পারেন। গুগল প্লে স্টোর থেকে Maasranga অ্যাপটি ডাউনলোড করে নিতে পারেন।

হটস্টারঃ

ভারতের স্টার নেটওয়ার্কের নিজস্ব স্ট্রিমিং সার্ভিস হটস্টার থেকে সরাসরি বিশ্বকাপের খেলাগুলো দেখতে পারবেন। তবে হটস্টার অফিসিয়ালি বাংলাদেশে সাপোর্টেড না হওয়ায় ভিপিএন ব্যবহার করতে হবে। তাদের www.hotstar.com ঠিকানা অথবা গুগল প্লে স্টোর থেকে Hotstar অ্যাপটি ডাউনলোড করে খেলা দেখা যাবে।

এছাড়া রেডিওতে এফএম ৯২.৮ এ রেডিও ভূমিতে বাংলায় বিশ্বকাপ ক্রিকেট ধারাভাষ্য শুনতে পারবেন। এছাড়া তাদের ওয়েবসাইট http://www.radiobhumi.fm/ ভিজিট করেও এই ধারাভাষ্য শোনা যাবে।