কিভাবে অ্যান্ড্রয়েড ফোনের রাউন্ডেড কর্ণার লুক ইচ্ছেমতো পরিবর্তন করবেন?

টেকনো ইনফোঃ পরিবর্তিত প্রযুক্তির সাথে তাল মিলিয়ে চলাই স্মার্ট বা আধুনিক মানুষের প্রধান বৈশিষ্ট্য হওয়া উচিৎ৷ স্মার্টফোন উৎপাদনকারী প্রতিষ্ঠান গুলোর মধ্যে প্রযুক্তিগত প্রতিযোগিতা সবচেয়ে বেশি৷ সম্প্রতি স্যামসাং এবং LG তাদের বেশকিছু নতুন স্মার্টফোন লঞ্চ করেছে, যার ডিজাইন এবং লুক অত্যন্ত আকর্ষণীয়।

টেকনো ইনফো বিডি‘র প্রিয় পাঠক: প্রযুক্তি, ব্যাংকিং ও চাকরির গুরুত্বপূর্ণ খবরের আপডেট পেতে আমাদের অফিসিয়াল ফেসবুক পেজ টেকনো ইনফো বিডি তে লাইক দিয়ে আমাদের সাথেই থাকুন।

স্মার্টফোনের ফিচার্স এবং ডিজাইন নিয়ে যদি আলোচনা করা হয় তাহলে বলাই যায় যে বেশ কিছু নতুন পালক যোগ হয়েছে এই নতুন ফোনগুলির মুকুটে।

এই ফোনগুলি প্রথমেই আপনাকে মুগ্ধ করবে এদের অসাধারণ ডিসপ্লের জন্য। ফোনগুলির কার্ভড স্ক্রিন এবং রাউন্ডেড কর্ণার, লুক এবং ডিজাইনের দিক থেকে আগের ফোনগুলির তুলনায় অনেকটাই বদলেছে। ইতিমধ্যেই প্রযুক্তি দুনিয়ায় টেকস্যাভিদের আলোচনার কেন্দ্রবিন্দুতে ফোনগুলি৷

আপনার কাছে যদি স্যামসাং গ্যালাক্সি S8 অথবা LG G6 ফোনদুটি থাকে তাহলেই আপনি এই ফিচারের সুবিধা ভোগ করতে পারবেন। তবে আপনার ফোনের স্ক্রিনও একইরকম আকর্ষণীয় হতে পারে। আসুন জেনে নেই কিভাবে অ্যান্ড্রয়েড ফোনে রাউন্ডেড কর্ণার লুক ইচ্ছেমতো পরিবর্তন করবেন?

এরজন্য প্রথমে আপনাকে গুগল প্লে স্টোরে গিয়ে একটি  অ্যাপস ডাউনলোড করে পরপর কয়েকটি স্টেপ ফলো করতে হবে৷

কিভাবে করবেনঃ

১ ৷ গুগল প্লে স্টোরে গিয়ে “রাউন্ডেড কর্ণার” অ্যাপটি ডাউনলোড করতে হবে।

২ ৷ অ্যাপটি ইনস্টল করার পর সেটি ওপেন করতে হবে এবং এর কোণের রাউন্ডেড কর্ণারগুলি দেখার জন্য টুগল বাটনটি অন করতে হবে।

৩ ৷ আপনি নিজের ইচ্ছেমতো কোণগুলিকে বাড়াতে বা কমাতে পারেন।

৪ ৷ আপনি চাইলে নিজের খুশিমতো এই অ্যাপটিকে কাস্টোমাইজ করতে পারেন।

আমি স্যামসাং গ্যালাক্সি জে৭ ২০১৫ তে ট্রাই করেছি৷ আপনি আপনার মোবাইলে ট্রাই করতে পারেন৷ ধন্যবাদ৷৷

Related Articles

Leave a Reply

Back to top button