টেকনো ইনফোঃ আসসালামু আলাইকুম। টেকনো ইনফো বিডিতে আপনাদেরকে স্বাগতম। গোটা বিশ্ব যখন ফুটবল বিশ্বকাপের জোয়ারে ভাসছে। তখন অ্যাপেল তার গ্রাহকদের ফুটবল মাতামাতি কে আরও একধাপ বাড়িয়ে দিতে নতুন এক সুবিধা প্রদান করছে। এবারের বিশ্বকাপে  অ‍্যাপল সিরির মাধ্যমে বিশ্বকাপের আপডেট পাওয়া যাবে।

২০১৮ সালের ফুটবল বিশ্বকাপে আপনার পছন্দের দলের পরিসংখ্যান, স্কোর এবং আপডেট জানতে পারবেন অ‍্যাপল সিরির মাধ্যমে, এমনটা বলা হয়েছে ভারতীয় সংবাদমাধ্যম আইএএনএস-এর প্রতিবেদনে।

২৬টি দেশের জন্য সিরিতে ফুটবল বিশ্বকাপ ২০১৮ সমর্থন এনেছে মার্কিন প্রযুক্তি জায়ান্ট প্রতিষ্ঠানটি। এর মধ্যে ব্রাজিল, রাশিয়া, ডেনমার্ক, ফিনল্যান্ড, মালয়েশিয়া, টার্কি, থাইল্যান্ড, সৌদি আরব, ইসরায়েল এবং ভারত রয়েছে বলে প্রতিবেদনে উল্লেখ করা হয়েছে। সিরি স্পোর্টস সমর্থন করে এমন দেশগুলোই এই সুযোগ পাবে।

এক ব্লগ পোস্টে অ্যাপল জানায়, সিরি ব্যবহারকারীরা স্কোর, সময়সূচী, তালিকা এবং দলের তালিকা জিজ্ঞাসা করতে পারবেন বলে জানানো হয়।

মাসজুড়ে অ্যাপ স্টোর সম্পাদকরা ফুটবল স্টোর থেকে পছন্দের অ্যাপস এবং গেইমগুলো হাইলাইট করবেন। এছাড়া কীভাবে নিখুঁত ফুটবল ছবি তোলা যায় এবং সামাজিক মাধ্যমে কীভাবে তা ভালোভাবে বসানো যায় সে টিপসও দেওয়া হবে গ্রাহককে।

ভক্তদের ফুটবল বিশ্বকাপের ‘আরও গভীরে’ পৌঁছাতে ফুটবলবিষয়ক মূল অ্যাপ এবং গেইমগুলোও হাইলাইট করবে অ্যাপ স্টোর। এর মধ্যে বিবিসি বা ফক্স নাও স্পোর্টস অ্যাপ এবং ফিফা মোবাইল ও পিইএস ২০১৮ এর মতো গেইমগুলো থাকবে।

এর পাশাপাশি এবারের ফুটবল বিশ্বকাপে অংশগ্রহণকারী ৩২টি দলের স্থানীয় দলের পছন্দ করা শিল্পীদের গান হাইলাইট করা হবে অ্যাপল মিউজিকে।

Facebook Comments