এক্সিম ব্যাংকের বাৎসরিক ব্যবসা উন্নয়ন সম্মেলন ২০২১ অনুষ্ঠিত

0

নতুন বছরে কাঙ্খিত ফলাফল অর্জনে ব্যবসায়িক পরিকল্পনা প্রণয়নের লক্ষে এক্সিম ব্যাংকের বাৎসরিক ব্যবসা উন্নয়ন সম্মেলন ২০২১ অনুষ্ঠিত হয়েছে।

গত ২৪ জানুয়ারি ২০২১ অনুষ্ঠিত সম্মেলনটি ভার্চুয়াল প্ল্যাটফর্মের মাধ্যমে ব্যাংকের প্রধান কার্যালয় থেকে পরিচালনা করা হয়।

সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্যাংকের চেয়ারম্যান মোঃ নজরুল ইসলাম মজুমদার এবং সভাপতিত্ব করেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী ড. মোহাম্মদ হায়দার আলী মিয়া। এ সময় আরও উপস্থিত ছিলেন ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক মোঃ ফিরোজ হোসেন, উপব্যবস্থাপনা পরিচালক মোঃ হুমায়ূন কবির ও শাহ্ মোঃ আব্দুল বারী। সম্মেলনে নিজ নিজ কর্মস্থল থেকে অনলাইনে যুক্ত হন এক্সিম ব্যাংকের সকল শাখা ব্যবস্থাপকসহ আঞ্চলিক ব্যবস্থাপকগণ।

প্রধান অতিথির বক্তব্যে ব্যাংকের চেয়ারম্যান মোঃ নজরুল ইসলাম মজুমদার সকল শাখা ব্যবস্থাপকদের করনাকালিন স্বাস্থ্যবিধি মেনে ব্যাংকিং কার্যক্রম অব্যাহত রেখে যথাযথ নিয়ম পরিপালনের মধ্য দিয়ে কাঙ্খিত ফলাফল অর্জনে ঐক্যবদ্ধ ভাবে কাজ করার পরামর্শ দেন।

ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ড. মোহাম্মদ হায়দার আলী মিয়া ব্যাংকের সার্বিক কার্যক্রম, ব্যবসায়িক সম্ভাবনা ও প্রতিকুলতা নিয়ে আলোচনা করেন এবং করোনাকালিন উদ্ভুত পরিস্থিতিতে কিভাবে কাঙ্খিত ফলাফল অর্জন করা যায় সে বিষয়ে সুস্পষ্ট দিকনির্দেশনা প্রদান করেন। এবং ব্যবসার ক্ষেত্র প্রসারিত করার জন্য ব্যাংক কর্তৃক গৃহীত বিভিন্ন উদ্যোগের বিষয়ও তুলে ধরেন।

Leave a Reply