৮৬৮ পদে সমন্বিত ৮ ব্যাংকের সিনিয়র অফিসার পদের পরীক্ষার সময়সূচী ও কেন্দ্র প্রকাশ

৭টি ব্যাংক ও ১টি আর্থিক প্রতিষ্ঠানে ‘সিনিয়র অফিসার’ (২০১৯ সাল ভিত্তিক) এর ৮৬৮টি শূন্য পদে সমন্বিত নিয়োগের উদ্দেশ্যে প্রবেশপত্র ডাউনলোডকারী প্রার্থীদের এমসিকিউ পরীক্ষা গ্রহণের সময়সূচি ও পরীক্ষা কেন্দ্রের তালিকা প্রকাশ করেছে বাংলাদেশ ব্যাংক।

গতকাল ১৬ নভেম্বর প্রকাশিত বিজ্ঞপ্তিতে বলা হয়,
ব্যাংকার্স সিলেকশন কমিটির তত্ত্বাবধানে ৭টি ব্যাংক ও ১টি আর্থিক প্রতিষ্ঠানে ‘সিনিয়র অফিসার (২০১৯ সাল ভিত্তিক) এর ৮৬৮টি শূন্য পদে নিয়োগের লক্ষ্যে অত্র সচিবালয়ের ১৫/০৩/২০২১ তারিখের নিয়োগ বিজ্ঞপ্তি নং – ৪৯/২০২১ এর প্রেক্ষিতে আবেদনকারী প্রার্থীদের মধ্যে বাংলাদেশ ব্যাংকের ওয়েবসাইট হতে প্রবেশপত্র ডাউনলোডকারী প্রার্থীদের ১ ঘন্টা ব্যাপী ১০০ নম্বরের MCQ Test আগামী ২৭/১১/২০২১ তারিখ শনিবার বিকাল ৩.০০ টা থেকে ৪.০০ টা পর্যন্ত ঢাকা সিটি কর্পোরেশনদ্বয়ের মধ্যে অবস্থিত বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে অনুষ্ঠিত হবে।

সামাজিক দূরত্ব মেনে সারিবদ্ধভাবে কেন্দ্রের অভ্যন্তরে প্রবেশ এবং চেকিং কার্যক্রম সম্পন্ন করার জন্য পরীক্ষা শুরুর কমপক্ষে ১ ঘন্টা পূর্বে পরীক্ষার্থীকে পরীক্ষা কেন্দ্রে উপস্থিত হতে হবে। প্রবেশপত্র ব্যতিরেকে কোন প্রার্থীকে পরীক্ষায় অংশগ্রহণ করতে দেয়া হবে না।

টেকনো ইনফো বিডি‘র প্রিয় পাঠক: প্রযুক্তি, ব্যাংকিং ও চাকরির গুরুত্বপূর্ণ খবরের আপডেট পেতে আমাদের অফিসিয়াল ফেসবুক পেজ টেকনো ইনফো বিডি তে লাইক দিয়ে আমাদের সাথেই থাকুন।

প্রবেশপত্রের ১ কপি ব্যতীত কোন ধরনের কাগজ, বই, মোবাইল ফোন, ক্যালকুলেটর, মানিব্যাগ, স্মার্ট ওয়াচ বা অন্য কোন ইলেক্ট্রনিক ডিভাইস নিয়ে পরীক্ষার হলে প্রবেশ করা যাবে না।

মাস্ক পরিধান ব্যতিরেকে কোন প্রার্থীকে পরীক্ষা কেন্দ্রে প্রবেশ করতে দেয়া হবে না এবং কোভিড-১৯ সংক্রান্ত স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে।

আরও দেখুন:
কর্মসংস্থান ব্যাংকের এমসিকিউ পরীক্ষার সময় পরিবর্তন
জনতা ও রূপালী ব্যাংকে অফিসার (সাধারণ) পদে নিয়োগ পেলেন ২০৮ জন
রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংকের এমসিকিউ পরীক্ষার ফল প্রকাশ, উত্তীর্ণ ৭৭৭ জন

Related Articles

Leave a Reply

Back to top button